কুমিল্লায় নাটাবের উদ্যোগে করোনা বিষয়ক লিফলেট বিতরণ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।     কুমিল্লা প্রতিনিধি।। জানান ====
বাংলাদেশ জাতীয় যক্ষ্মা নিরোধ সমিতি (নাটাব) কুমিল্লা জেলা শাখার উদ্যোগে কুমিল্লা নগরীর বিভিন্ন এলাকায় করোনা ভাইরাস সংক্রমণের ঝুঁকিরোধে করণীয় ও বর্জণীয় বিষয়ক লিফলেট বিতরণ করা হয়।
সোমবার বিকেলে কুমিল্লা সিটি কর্পোারেশনের ৯নং ও ১০ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় এ লিফলেট বিতরণ কার্যক্রম উদ্ধোধন করেন নাটাব কুমিল্লার সাংগঠনিক সম্পাদক সাংবাদিক শাহাজাদা এমরান।
স্বাস্থ্য বিধি মেনে চলুন , সুস্থ থাকুন – শীর্ষক এই স্লোগানের মাধ্যমে করোনা প্রতিরোধ আন্দোলন শুরু করে বাংলাদেশ জাতীয় যক্ষ্মা নিরোধ সমিতি (নাটাব)। লিফলেটে মহামারী করোনার এই সময়ে কি কি করা যাবে না ও কি কি করতে হবে এবং করোনার লক্ষণ ও প্রতিকার খুব সহজ ভাষায় উল্লেখ করা হয়েছে।
লিফলেট বিতরণের এ সময়ে নাটাব কুমিল্লার সদস্যগণ ছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, দৈনিক লাখো কন্ঠের কুমিল্লা জেলা প্রতিনিধি রুবেল মজুমদার, দৈনিক আমাদের কুমিল্লার স্টাফ রিপোর্টার আবদুল্লাহ আল মারুফসহ অন্যান্য অতিথিবৃন্দ।   সংবাদ প্রকাশঃ  ২০-৯-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email