কুমিল্লায় থেমে থেমে বৃষ্টিতে বিপর্যস্ত জনজীবন 

সিটিভি নিউজ।।   নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ===
সাগরে সৃষ্ট লঘুচাপের কারণে গত দুইদিন থেকে থেমে বৃষ্টি হচ্ছে কুমিল্লা নগরীরসহ জেলার বিভিন্ন স্থানে। ফলে অনেকটা বিপর্যস্ত জনজীবন।
সোমবার দুপুর থেকে মঙ্গলবার দুপুর পর্যন্ত ২৪ ঘন্টায় কুমিল্লায় ১২ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করে আবহাওয়া অফিস। তারমধ্যে মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত ৯ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে।
মাঝারি থেকে ভারী বৃষ্টি, সেইসঙ্গে ভাঙ্গাচোরা রাস্তার কারণে নগরীতে জরুরি কাজে বের হওয়া মানুষজন পড়েন চরম ভোগান্তিতে। দুর্ভোগে পড়েন পরীক্ষার্থী, অভিভাবক ও অফিসগামী মানুষ। তবে সবচেয়ে বেশি ভোগান্তিতে নিম্নআয়ের ও খেটেখাওয়া সাধারণ মানুষ।

কুমিল্লা আবহাওয়া অফিস জানায়, সক্রিয় মৌসুমী বায়ু প্রভাবের কারণে মঙ্গলবার দুপুর ১২ থেকে আগামী ২৪ ঘন্টার মধ্যে কুমিল্লাসহ আশপাশের এলাকাগুলোতে কোথাও কোথাও ভারী থেকে অতিভারী বর্ষণ হতে পারে। এছাড়াও আগামী দুইদিন থেমে থেমে চলবে এই বৃষ্টিপাত।সংবাদ প্রকাশঃ  ১৩-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=