কুমিল্লায়   ঢাকা-চট্রগ্রাম রেলপথের পাশ থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার 

সিটিভি নিউজ।।  সৌরভ মাহমুদ হারুন।। সংবাদদাতা জানান===
শুক্রবার দুপুরে কুমিল্লার বুড়িচং উপজেলার ঢাকা-চট্রগ্রাম রেলপথের পিতাম্বর এলাকার একটি মাজারের পাশে থেকে এক অজ্ঞাত যুবকের (৩০) লাশ উদ্ধার করেছে কুমিল্লা রেলওয়ে ফাঁড়ি  পুলিশ।
কুমিল্লা রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ আরব আলী  জানান  জেলার বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়ন এর ঢাকা-চট্রগ্রাম রেলপথের পিতাম্বর এলাকার স্হানীয় চেয়ারম্যান মোঃ আব্দুল করিম এর বাড়ি সংলগ্ন মাজারে পাশে একটি লাশ পড়ে থাকতে দেখে লোক মারফত খবর পেয়ে ঘটনা স্থলে কুমিল্লা রেলওয়ে পুলিশ যায়। দুপুর ১২ টায় কুমিল্লা রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ আরব আলী সঙ্গীয় ফোর্সসহ লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে ময়না তদন্তের জন্য প্রেরন করেন।
কুমিল্লা রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ আরব আলী জানান উদ্ধার করা লাশটি ৩০ বছর বয়সী অজ্ঞাত  একজন পুরুষের। রাত ৮ টায় রিপোর্ট লেখা  পর্যন্ত  সময়ে নিহতের কোন পরিচয় পাওয়া যায়নি। তিনি আরও জানান বৃহস্পতিবার রাতে যেকোন ট্রেন থেকে যুবকটি পড়ে গিয়ে মারা গেছে। এব্যপারে লাকসাম রেলওয়ে  থানায় শুক্রবার বিকালে  একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।সংবাদ প্রকাশঃ  ০৩-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ