কুমিল্লায় ঢাকা চট্রগ্রাম মহাসড়কের নাজিরা বাজার ইউটার্ণ  ট্রাকের ধাক্কায় আইকন আরোহী নিহত 

সিটিভি নিউজ।।    সৌরভ মাহমুদ হারুন  সংবাদদাতা জানান ====
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার  নাজিরা বাজারে ট্রাকের চাপায় রাসেল নামে এক মোটরসাইকেল আরোহী নি হত হয়েছেন। কুমিল্লা নাজিরা বাজারে ইউটার্ন নেওয়ার সময়  রোববার বেলা সাড়ে ১১টার দিকে এই দুর্ঘটনা ঘটে। রাসেল মুরাদনগর উপজেলার পালাসুতো গ্রামের বাসিন্দা।
প্রত্যক্ষদর্শীরা জানান, কুমিল্লা পাসপোর্ট অফিস থেকে মোটরসাইকেল নিয়ে বাড়ির দিকে ফিরছিলেন রাসেল। পথে নাজিরা বাজার এলাকায় ইউটার্নে মোটরসাইকেল ঘুরিয়ে ক্যান্টনমেন্টের দিকে আসার সময় চট্টগ্রামমুখী একটি ট্রাক তার মোটরসাইকেল কে ধাক্কা দেয়। এতে রাস্তায় পড়ে গিয়ে ট্রাকের চাকার নিচে পড়ে মাথা থিতলে যায় এবং ঘটনাস্থলে মারা যান রাসেল। এ ঘটনায় মোটরসাইকেলটি এবং চালক অক্ষত রয়েছে। ঘটনার পর ময়নামতি হাইওয়ে থানা পুলিশের সদস্যরা মরদেহ উদ্ধার করে নিয়ে গেছেন।
বিষয়টি নিশ্চিত করেন কুমিল্লা ময়নামতি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার মজুমদার। ওসি জানান, দুর্ঘটনার পর ট্রাকটি জব্দ করে থানায় আনা হয়েছে, ট্রাক তবে চালক পালিয়ে  যেতে সক্ষম হয়।

সংবাদ প্রকাশঃ ৩১১২২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ