কুমিল্লায় ছুরিকাঘাতে যুবক খুন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।। বাহার রায়হান     কুমিল্লা প্রতিনিধি, জানান ===
তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কুমিল্লায় জনসমক্ষে ছুরিকাঘাতে রাজিব হাসান নামে এক যুবক খুন হয়েছে। শুক্রবার রাত ১০টার দিকে নগরীর ডিগাম্বরীতলা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রাজিব হাসান বজ্রপুর এলাকার শাহীনের ছেলে এবং সে স্যানিটারী মিস্ত্রীর কাজ করতো। এদিকে এ ঘটনায় ২ জনকে আটক করেছে বলে জানিয়েছে পুলিশ।
পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার রাতে নগরীর বজ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বিপরীতে ডিগাম্বরীতলা এলাকায় পলাশ, রকি ও অখির সাথে রিয়াদ নামে এক যুবকের বাকবিতন্ডা হয়। পরে রিয়াদের পক্ষে অবস্থান নিয়ে বিষয়টি সমাধানের চেষ্টা করে রাজিব। এ নিয়ে বাকবিতন্ডাতার  এক পর্যায়ে রাজিবকে প্রকাশ্যে ছুরিকাঘাত করে আহত করে। পরে আশংকাজনক অবস্থায় কুমিল্লা জেনারেল হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে ঘটনার পর ওই এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
ঘাতকরা বিভিন্ন অপরাধমূলক কর্মকাÐের সাথে জড়িত উল্লেখ করে ঘটনার বর্ণনা দেন এলাকাবাসী।
হত্যাকাকান্ডের সুষ্ঠু বিচার ও ঘাতকদের ফাঁসির দাবি জানান স্বজনরা।
তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়ার কথা জানালেন কুমিল্লা কোতোয়ালি থানার ওসি মো’ আনোয়ারুল হক।  

সংবাদ প্রকাশঃ  ১৫২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email