কুমিল্লায় চা দোকানের পাশের গাছে বিক্রেতার ঝুলন্ত মরদেহ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    নেকবর হোসেন   নিজস্ব প্রতিবেদক   জানান ==
কুমিল্লায় নিজ দোকানের কাছের একটি গাছ থেকে দোকানির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের ধারণা, ঋণ শোধ করতে না পেরে আত্মহত্যা করেছেন ওই চা বিক্রেতা।
মঙ্গলবার সকালে দাউদকান্দির ইলিয়টগঞ্জ উত্তর ইউনিয়নের সিংগুলা গ্রাম থেকে কামাল হোসেনের (৩৮) মরদেহ উদ্ধার করে মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
দাউদকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, সোমবার রাতে চায়ের দোকান বন্ধ করে কামাল বাড়ি ফেরেননি। তার স্ত্রী রহিমা বেগম রাতে ঘুমিয়ে পড়েন। মঙ্গলবার সকালে তাকে ঘরে না পেয়ে দোকানে খুঁজতে যান। পরে স্বামীর ঝুলন্ত মরদেহ দেখতে পান রহিমা। তার কান্নাকাটি শুনে ছুটে আসেন এলাকাবাসী।
রহিমা জানান, সংসারের খরচ ও চা দোকান চালাতে ব্যুরো বাংলাদেশ, ব্র্যাকসহ পাঁচ থেকে ছয়টি এনজিও থেকে ঋণ নিয়েছিলেন কামাল। ঋণের টাকা পরিশোধ নিয়ে দুশ্চিন্তায় ছিলেন তিনি। এ নিয়ে এনজিও কর্মীদের সঙ্গে প্রায়ই কথা কাটাকাটি হতো তাদের।
এখন ছোট দুই ছেলে ও এক মেয়ে নিয়ে পথে বসা ছাড়া উপায় নেই বলে জানান রহিমা।
ইলিয়টগঞ্জ উত্তরের ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান জসিম উদ্দিন মোল্লা জানান, পরিবারটিকে সর্বোচ্চ সহায়তা করা হবে।
দাউদকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, লাশের সুরতহাল প্রতিবেদন করা হয়েছে। কামালের শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পেলে নিশ্চিত হওয়া যাবে এটি হত্যা নাকি আত্মহত্যা।সংবাদ প্রকাশঃ  ১৫১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email