কুমিল্লায় কোতয়ালি পুলিশের অভিযানে অস্ত্রসহ ৩ ডাকাত আটক 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ===
কুমিল্লায় একটি পাইপগান, দুই রাউন্ড কার্তুজ ও দুইটি ধারালো অস্ত্রসহ ৩ ডাকাতকে আটক  করা হয়েছে। বুধবার (১৪ জুলাই) ভোর রাতে জেলার আদর্শ সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের জোড়ামেহের কৃষ্ণপুর এলাকায় কোতয়ালি মডেল থানা পুলিশের একটি টিম এ অভিযান পরিচালনা করে।
আটককৃতরা হচ্ছে- চাঁদপুর জেলা সদরের খলিশাঢুলি গ্রামের ইব্রাহিম শেখের ছেলে সুমন শেখ (৩২), কুমিল্লার চান্দিনা উপজেলার নাওডিঙ্গি নবাবপুর গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে ইউসুফ (২৬) ও বরুড়া উপজেলার ঝলম চিতড্ডা গ্রামের জসিম কবিরাজের ছেলে ইয়াছিন (২৩)।
জানা যায়, আদর্শ সদর উপজেলার জোড়ামেহের কৃষ্ণপুর এলাকায় ১০/১২ জন ডাকাত সংঘবদ্ধ হয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে- এমন তথ্যের ভিত্তিতে কুমিল্লা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. সোহান সরকারের নির্দেশনায় কোতয়ালি মডেল থানার ওসি মো. বখতিয়ার উদ্দিন চৌধুরীর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর, চকবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক আবু কায়সার, এসআই আব্দুস সাত্তার, এসআই মফিজুল ইসলাম, এসআই গোলাম কিবরিয়া, এসআই শরীফুল ইসলাম, এএসআই হান্নান আল-মামুন, এএসআই রুবেল মাহমুদসহ পুলিশের একটি টিম ওই এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে ডাকাত দলের সদস্য সুমন শেখ, ইউসুফ ও ইয়াছিনকে আটক করা হয়, অপর ডাকাতরা পালিয়ে যায়। কোতয়ালি মডেল থানার ওসি মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, আটককৃত ডাকাতদের নিকট থেকে একটি দেশীয় তৈরি পাইপগান, দুই রাউন্ড কার্তুজ, একটি কাটার ও দুইটি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। পলাতক ডাকাতদের আটকের  চেষ্টা চলছে।সংবাদ প্রকাশঃ  ১৪২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email