কুমিল্লায় কেন্দ্রীয় ঈদ ই মিলাদুন্নবী উদযাপন পালনে সংবাদ সম্মেলন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।। বি এম মহিউদ্দিন মন্টিঃ সংবাদদাতা জানান====    মানবতার মুক্তি দূত হযরত মোহাম্মদ (সঃ) এর পবিত্র জন্মদিন মানে এ দুনিয়ায় আগমন উপলক্ষে মিলাদুন্নবী ও জুলুস উদযাপন করতে সোমবার বেলা এগারোটায় কুমিল্লা প্রেসক্লাব মিলনায়তনে কুমিল্লা কেন্দ্রীয় ঈদ ই মিলাদুন্নবী উদযাপন কমিটি সংবাদ সম্মেলন করেন।
আরবী ১১ ও ১২ রবিউল আউয়াল ৮ অক্টোবর শনিবার বাদ আছর থেকে জেলার বিভিন্ন অন্ঞল থেকে টাউন হল মাঠে এসে মিলিত হবেন পরে বাদ মাগরিব সকলে একত্রিত হয়ে নগরীর গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিন করে পরে আবারো টাউন হল মাঠে এসে জমায়েত হয়ে দোয়া,মাহফিল ও আখেরী মোনাজাত পরিচালনা হবে বলে জানান কেন্দ্রীয় ঈদ ই মিলাদুন্নবী উদযাপন কমিটির সাধারণ সম্পাদক ও ইসলামিয়া আলীয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মুফতি মোহাম্মদ আব্দুল মতিন।
১৯৭৪ সাল থেকে অনুষ্ঠিত এই কেন্দ্রীয় ঈদ ই মিলাদুন্নবী জুলুসের ধারাবাহিকতায় সভাপতিত্ব করবেন এবং জুলুস উদ্বোধন কুমিল্লা সিটি করপোরেশন মেয়র ও কুমিল্লা মহানগর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত এমটাই জানালেন কেন্দ্রীয় ঈদ ই মিলাদুন্নবী উদযাপন কমিটির অর্থ বিষয়ক সম্পাদক আলহাজ্ব শাহ মোহাম্মদ আলমগীর খান আল মাইজভান্ডারি।
ইতি মধ্যে প্রায় ৮৫টি ধর্মীয় উপাসনালয়, মসজিদ, মাজার, মাদ্রাসাসহ ধর্মপ্রচারকারী বিভিন্ন দরবারের সমর্থন ও সমন্বয়ে মিলাদুন্নবী জুলুছ অনুষ্ঠিত হবে বক্তব্যে এমনটাই জানালেন কুমিল্লা জেলা আহলে সুন্নাতে জামায়াত সাধারণ সম্পাদক ও ঈদ ই মিলাদুন্নবী উদযাপন কমিটির জুলুছ সম্পাদক খাদেম মোহাম্মদ ফিরোজ আল মাইজভান্ডারি।
এসময় আরো উপস্থিত ছিলেন প্রচার সম্পাদক মোহাম্মদ মানিক মিয়া খন্দকার আল-মাইজভান্ডারী, দপ্তর সম্পাদক আলহাজ শাহ মোহাম্মদ ইউনুছ গাফপারী বখশী, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মাওলানা মোহাম্মদ মাছুম বিল্লাহ মিয়াজী, মাওলানা আমিনুল ইসলাম আকবরি, সহ-জুলুছ সম্পাদক শাহ মোহাম্মদ ইত্তেহাদুর রশিদ বীপু বখশী প্রমুখ।

সংবাদ প্রকাশঃ  ০৪-১০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email