কুমিল্লায় করোনা শনাক্ত২৯ জনের।মৃত্যু ০১

সিটিভি নিউজ।।   নেকবর হোসেন
কুমিল্লা প্রতিনিধি
গতকাল ২৫মে কুমিল্লা জেলায়  নতুন করে আরও২৯জনের  পজিটিভ ধরা পড়েছে। এ নিয়ে জেলাজুড়ে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১২ হাজার৬৮৮জন।
আজকের রিপোর্টে  একজন মৃত্যু দেখানো হয়েছি। যাহার ফলে মৃত্যুর সংখ্যা ৪৩০জনে দাঁড়ালো। লালমাই ০১ জন।
এছাড়া ২৪ ঘন্টায় আক্রান্তদের মধ্যে জেলার কুমিল্লা সিটি ১২জন,আর্দশ সদর ০১ জন,সদর দক্ষিণ ০১ জন, লাকসাম ০৬জন, চান্দিনা  ০১জন,লালমাই ০১ জন,বরুড়া ০৫জন,চৌদ্দগ্রাম ০২ জন।
আজকের রিপোর্টে  সুস্থ্য২০জন
দেখানো হয়েছি।এ পর্যন্ত মোট সুস্থ্য হয়েছে ১০ হাজার৩৬৫জন করোনা রোগী।আজকের সুস্থ্য কুমিল্লা সিটি কর্পোরেশন ২০ জন, মনোহরগন্জ ০৫ জন।
গতকাল ২৫মে বিকেলে এসব তথ্য জানান কুমিল্লা সিভিল সার্জন ডা:মীর মোবারক হোসাইন।
সিভিল সার্জন আরো জানান, এ পর্যন্ত জেলা থেকে নমুনা পাঠানো হয়েছে ৭৪হাজার ০৯৫জনের এবং রিপোর্ট পাওয়া গেছে ৭৩হাজার ৬৫১জনের। এর মধ্যে ১২ হাজার ৬৮৮জনের করোনা পজিটিভ ধরা পড়েছে।বিদেশগামী যাএীদের নমুনা পরীক্ষা আজকের রিপোর্ট প্রাপ্তি:  ৮৮
এদের মধ্যে নতুন সনাক্ত: ০১।সংবাদ প্রকাশঃ  ২৫২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ