কুমিল্লায় করোনা শনাক্ত২১ জনের। মৃত্যু ০৪ জন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।     নেকবর হোসেন      কুমিল্লা প্রতিনিধি  জানান ==
গতকাল ০৪লা জুন কুমিল্লা জেলায়  নতুন করে আরও২১জনের  পজিটিভ ধরা পড়েছে। এ নিয়ে জেলাজুড়ে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১২ হাজার৮৮৮জন।
আজকের রিপোর্টে চারমৃত্যু দেখানো হয়েছি। যাহার ফলে মৃত্যুর সংখ্যা ৪৩৯জনে দাঁড়ালো। আর্দশ সদর ০১ জন,বরুড়া০১জন,লাঙ্গলকোট ০১জন,মনোহরগন্জ০১ জন।
এছাড়া ২৪ ঘন্টায় আক্রান্তদের মধ্যে জেলার কুমিল্লা সিটি ১০জন, চৌদ্দগ্রাম ০৪জন, মনোহরগন্জ ০১জন,বরুড়া০৩জন, লাঙ্গলকোট ০১জন,দাউদকান্দি ০২ জন।
আজকের রিপোর্টে  সুস্থ্য৩৫জন
দেখানো হয়েছি।এ পর্যন্ত মোট সুস্থ্য হয়েছে ১০ হাজার৬৪৩জন করোনা রোগী।আজকের সুস্থ্য   কুমিল্লা সিটি কর্পোরেশন ৩৫জন।
গতকাল ০৪জুন বিকেলে এসব তথ্য জানান কুমিল্লা সিভিল সার্জন ডা:মীর মোবারক হোসাইন।
সিভিল সার্জন আরো জানান, এ পর্যন্ত জেলা থেকে নমুনা পাঠানো হয়েছে ৭৬হাজার ২৩৯জনের এবং রিপোর্ট পাওয়া গেছে ৭৬হাজার ০৯৬জনের। এর মধ্যে ১২ হাজার ৮৮৮জনের করোনা পজিটিভ ধরা পড়েছে।বিদেশগামী যাএীদের নমুনা পরীক্ষা আজকের রিপোর্ট প্রাপ্তি:  ১১০
এদের মধ্যে নতুন সনাক্ত: ০০।সংবাদ প্রকাশঃ  ০৪২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email