কুমিল্লায় করোনা শনাক্ত১০৪ জনের। সুস্থ্য৪০জন, মৃত্যু ১

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ===
গতকাল ২৭জুন কুমিল্লা জেলায়  নতুন করে আরও১০৪জনের  পজিটিভ ধরা পড়েছে। এ নিয়ে জেলাজুড়ে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৩ হাজার৮৫০জন।
আজকের রিপোর্টে  একজন  মৃত্যু দেখানো হয়েছি। যাহার ফলে মৃত্যুর সংখ্যা ৪৭০জনে দাঁড়ালো লালমাই ০১ জন।
এছাড়া ২৪ ঘন্টায় আক্রান্তদের মধ্যে জেলার কুমিল্লা সিটি ৪০জন,বুড়িচ১০জন,আর্দশ সদর০১জন,  সদর দক্ষিণ ০৩জন, চৌদ্দগ্রাম ০৬জন,লালমাই ০২ জন,বরুড়া০৬জন, মুরাদনগর ০৩জন, চান্দিনা ০৬ জন,লাঙ্গলকোট ০২জন, দেবিদ্বার ০৪জন,মনোহরগন্জ ০১ জন, তিতাস ০৩জন, দাউদকান্দি ০৫ জন,ব্রাক্ষণপাড়া ০৩ জন,লাকসাম ০৪ জন,হোমনা ০১ জন,মেঘনা ০৪ জন।
আজকের রিপোর্টে  সুস্থ্য৪০জন
দেখানো হয়েছি।এ পর্যন্ত মোট সুস্থ্য হয়েছে ১১হাজার৬১০জন করোনা রোগী।আজকের সুস্থ্য    দেবিদ্বার ০৫জন,লাঙ্গলকোট ১৪জন, সিটি কর্পোরেশন ২১জন।
গতকাল ২৭জুন বিকেলে এসব তথ্য জানান কুমিল্লা সিভিল সার্জন ডা:মীর মোবারক হোসাইন।
সিভিল সার্জন আরো জানান, এ পর্যন্ত জেলা থেকে নমুনা পাঠানো হয়েছে ৮২হাজার ৯৩২জনের এবং রিপোর্ট পাওয়া গেছে ৮২হাজার ৩০০জনের। এর মধ্যে ১৩ হাজার ৮৫০জনের করোনা পজিটিভ ধরা পড়েছে।বিদেশগামী যাএীদের নমুনা পরীক্ষা আজকের রিপোর্ট প্রাপ্তি:  ১৩৮
এদের মধ্যে নতুন সনাক্ত: ০৪।সংবাদ প্রকাশঃ  ২৭২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email