কুমিল্লায় করোনা মৃত্যু ৫ জনের। গত ২৪ ঘণ্টায় শনাক্ত ২০৬

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ====
কুমিল্লায় গত ২৪ ঘণ্টায় ২০৬ জনের করোনা শনাক্ত হয়েছে।
পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ২০ দশমিক ৭%।
এ সময় করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ০৫ জন।জেলা সিভিল সার্জন মীর মোবারক হোসাইন  বিকেল ৫টা ১৫ মিনিট  দিকে এসব তথ্য নিশ্চিত করেছেন।
জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য অনুযায়ী,২১ আগস্ট  বিকেল থেকে ২২ আগস্ট  বিকেল পর্যন্ত ২৪ ঘণ্টায় ৯৯৫ টি নমুনা পরীক্ষা করা হয়েছে।
শনাক্তদের মধ্যে ২৮ জনই কুমিল্লা সিটি করপোরেশনের বাসিন্দা।
বাকিদের মধ্যে আদর্শ সদরের ৪, সদর দক্ষিণের ২, বুড়িচংয়ের ১৭,মনোহরগন্জ ৪, চৌদ্দগ্রামের ১৩, দাউদকান্দির ১৪,বরুড়ার ৪, দেবিদ্বার ১,তিতাসের ৫, মেঘনায়৩, মুরাদনগরের ১, লালমাই ৬,হোমনায় ২৭, নাঙ্গলকোটরে ৪৬, ব্রাক্ষণপাড়া  উপজেলার ৪ জন।
যারা মারা গেছেন তাদের মধ্যে  চৌদ্দগ্রামের দুইজন এবং বরুড়ার,মনোহরগন্জ,  দাউদকান্দির একজন করে রয়েছেন। মৃতদের মধ্যে পাঁচজন নারী।
জেলায় এখন পর্যন্ত ৩৭ হাজার ৩৪০জনের করোনা শনাক্ত হয়েছে। করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ৮৯৫ জন।
গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৪৭৪ জন। এনিয়ে মোট সুস্থ হলেন ২৮ হাজার ৪৮১ হয়েছে।
সিভিল সার্জন মীর মোবারক হোসাইন বলেন,আমরা চেষ্টা করছি জনসচেতনতা বাড়িয়ে কীভাবে সংক্রমণ কমানো যায়। সে লক্ষ্যে প্রতিদিনই কাজ চলছে। পাশাপাশি শতভাগ টিকা নিশ্চিত করার চেষ্টা করা হচ্ছে।সংবাদ প্রকাশঃ  ২২২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email