কুমিল্লায় একটা মানুষের উপর আঘাত আসলে অস্তিত্ব বিলীন করে দিবো’ বিএনপিকে -এমপি বাহার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।     নেকবর হোসেন  কুমিল্লা প্রতিনিধি  জানান =====
কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহা উদ্দিন বাহার কুমিল্লার বিএনপি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আন্দোলন করেন সমস্যা নাই-কিন্তু গণতান্ত্রিকভাবে করেন। রাতের অন্ধকারে আমাদের মুনাফিকদেরও নিয়ে যান কোন সমস্যা নাই। কিন্তু কুমিল্লার কুমিল্লার একটা মানুষের উপর যদি আঘাত আনেন অস্তিত্ব বিলীন করে দিবো, ইনশাল্লাহ। শান্তির কুমিল্লার কাউকে মাস্তানি করতে দেয়া হবে না। ১৩/১৪ সাল থেকে শুরু করেছিলেন আপনারা, আমরা এই টাউন হল থেকেই ঘোষণা দিয়েছিলাম রাজপথে থাকবে আ ক ম বাহাউদ্দিন বাহার। রাজপথে ছিলাম। আগামীতেও থাকবো ইনশাল্লাহ। আগামীতে জননেত্রী শেখ হাসিনাই ক্ষমতায় আসবেন ইনশাল্লাহ।
তিনি আজ রবিবার কুমিল্লা টাউন হল মাঠে কুমিল্লা সদর উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে এসব কথা বলেন। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর। সম্মেলনে অধ্যাপক কাজী আবুল বাশার কে সভাপতি এবং তারিকুর রহমান জুয়েলকে সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব দিয়ে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

তিনি আরো বলেন, ৫ তারিখ কুমিল্লায় আরেকটি সম্মেলন হবে কেউ দখল করতে আসবেন না দয়া করে। আওয়ামীলীগের কর্মীরা আওয়ামীলীগই করে, কেউ দখল করে না। ২৩ বছর আমার দল লেখেনি দল। মন্ত্রীত্বের অফার পেয়েছি, এরশাদও দিয়েছে-খালেদা জিয়াও দিয়েছে, নেই নাই। এই আওয়ামীলীগের নেতাকর্মীদের জন্য। আওয়ামীলীগের নেতা কর্মীদের সবচেয়ে বড় প্রাপ্তি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। আমাদের প্রাপ্তি শেখ হাসিনা। তিনি কখন আমার নাম লিখেছেন, কখন লিখেন নি -আমি এটা উপলব্ধি করিনি। শেখ হাসিনা বলেছেন, অবরোধ। হাইওয়ে অবরোধ। আ ক ম বাহাউদ্দিন বাহার বহিষ্কৃত নেতা, কিন্তু শেখ হাসিনার নির্দেশে হাইওয়ে অবরোধ করেছি। টানা ১৬ দিন। আবার যখন ১৫/১৬ সালে আমাদের নেত্রী শেখ হাসিনাকে ঠেকিয়ে দেয়ার জন্য যারা হাইওয়ে অবরোধ করেছে- হাইওয়ে পুলিশ সুপারের সাথে কথা বলে- যান চলাচল স্বাভাবিক করেছিলো।সংবাদ প্রকাশঃ  ৩০-১০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email