কুমিল্লায় ইয়াবা-গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    নেকবর হোসেন    কুমিল্লা প্রতিনিধি  ====
কুমিল্লায় ১০৪ পিস ইয়াবা এবং ১৪ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আটকদের মধ্যে দুজন পুরুষ এবং একজন নরী।
বুধবার (১৪ জুলাই) সদর উপজেলার রসুলপুর সাকিনের বদ্ধভূমি এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তারা হলেন- কুমিল্লা সদর উপজেলার আমড়াতলী ইউনিয়নের রসুলপুর পূর্বপাড়া হাজি বাড়ির সৈয়দ আলীর ছেলে মো. মিন্টু (৪৪), একই এলাকার মৃত ইসমাইল কাজীর ছেলে সুমন মিয়ার স্ত্রী পারভীন আক্তার (২৬) এবং বুড়িচং উপজেলার আনন্দপুর গ্রামের মোসলেম মিয়ার ছেলে মো. বিল্লাল হোসেন (২৫)।
কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী  বলেন, সকাল সাড়ে ১০টার দিকে ছত্রখীল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) শরীফুর রহমানের নেতৃত্বে রসুলপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
এ সময় তাদের কাছ থেকে ১০৪ পিস ইয়াবা এবং ১৪ কেজি গাঁজা জব্দ করা হয়। দুপুর আড়াইটার দিকে কোতোয়ালি মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে মামলা হয়েছে বলে জানান ওসি।সংবাদ প্রকাশঃ  ১৪২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email