কুমিল্লায় “ইউএসডব্লিউএফএ” এর সাধারন সভায় কৃতি শিকার্থীদের সংবর্ধনা প্রদান

সিটিভি নিউজ।।     মোঃ আবদুল আউয়াল সরকার,   রিপোর্টারঃ
কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের স্টাফদের সংগঠন    “ইউনাইটেড সেভিংস ওয়েলফেয়ার ফান্ড ফর এমপ্লয়িজ”(ইউএসডব্লিওএফএ) এর আয়োজনে ২২তম সাধারন সভা ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা-২২ অনুষ্ঠিত হয়েছে।
৭ জানুয়ারি)শুক্রবার সকাল ৮ ঘটিকা হইতে সারাদিন ব্যাপী ফান টাউন, ঢুলিপারা, কুমিল্লায় এর আয়োজন করা হয়।
সংগঠনের সভাপতি শ্যামল কান্তি রায় এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোঃ খাইরুল ইসলাম খাঁন এর উপস্হিতিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়নামতি মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ শিশুরোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডাঃ কে এ মান্নান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি বিশেষজ্ঞ ডাঃ আব্দুল আউয়াল সোহেল,হৃদরোগ বিশেষজ্ঞ ডাঃ মোঃ মোস্তাফিজুর রহমান,কুমিল্লা সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ এ টি এম শাহাদাত হোসেন, ডাঃ গোলাম মোস্তফা।
এসময় আরো উপস্থিত ছিলেন,কুমেক হাসপাতালের সেবা তত্বাবধায়ক ও কুমিল্লা বেতারের সংগীত শিল্পী শাহানারা আক্তার শানু,উপ-সেবা তত্বাবধায়ক মোঃ হুমায়ুন কবির।
সাবেক সেবা তত্বাবধায়ক বশির আহমেদ,মোঃহাফিজুর রহমান, গোলাম ফারুকুল ভুঁইয়া,আজিম উদ্দিন, হাসান আলী খান, শাহিদা আক্তার প্রমুখ।
সাধারন সভা শেষে প্রতি বছরের ন্যায় এবারও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন বিতরন,কোরআনে হাফেজ এসএসসি, এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্তদের কৃতি শিক্ষার্থী সংবর্ধনা-২০২২ অনুষ্ঠান সম্পন্ন হয়।
এই সময় বক্তব্যে বক্তারা
সব শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন, তোমরা আগামী দিনের ভবিষ্যৎ। তোমাদের দিকে দেশ তাকিয়ে থাকবে। তোমরা শিক্ষা নিয়ে এমন কিছু করো যাতে ভবিষ্যতে তোমরা তোমাদের নিজেদের ভবিষ্যৎ উজ্জ্বল করে একজন প্রকৃত মানুষ হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারো। আমরা এই সংগঠনের উজ্জল ভবিষ্যৎ কামনা করি।এবং সামনের দিনে আমরা তোমাদের পাশে থেকে সহযোগিকা করব।
সংগঠনের সাধারন সম্পাদক মোঃ খাইরুল ইসলাম খাঁন  জানান, এই সংগঠন একটি সেচ্ছাসেবী, সামাজিক ও অরাজনৈতিক সংগঠন।আমরা যারাই সংগঠনে রয়েছি সবাই চাকুরীজিবী।তাই আমাদের যতটুকু সম্ভব আমরা সংগঠনে সময় দেই।আমাদের সর্বোচ্চ সেচ্ছাশ্রম দেওয়ার মানসিকতাও রয়েছে।আমি যে কোন  পরিস্থিতি,দূর্যোগে মানুষের পাশে থাকার চেষ্টা করি।তাই সংগঠনকে এগিয়ে নিতে সকলের আর্থিক সহযোগিতা একান্ত কামনা করি।
উক্ত অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, আ ন ম আওরঙ্গজেব সেলিম এবং সার্বিক ব্যবস্হাপনায় মোঃ হারুনুর রশিদ।

উল্লেখ্য যে,উক্ত অনুষ্ঠানে প্রতিযোগীদের মধ্যে ৪টি প্রতিযোগীতায় অংশগ্রহণ করে দুইটিতে দ্বিতীয় ও একটিতে তৃতীয় হয়ে সবচেয়ে বেশি পুরস্কার লাভ করে হাফেজ আবদুল্লাহ বিন আব্দুল আউয়াল।সংবাদ প্রকাশঃ  ০৮-০১-২০২২ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ