কুমিল্লায় আ.লীগ নেতা জিল্লুরকে কুপিয়ে হত্যা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।      কুমিল্লায় সদরে ২৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ নেতা জিল্লুর রহমানকে (৫২) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (১১ নভেম্বর) সকাল ৭টার দিকে জেলা সদরের অদুরে চৌয়ারা সংলগ্ন ধনপুর ফোনকা ইটভাটার সামনে এ ঘটনা ঘটে। জিল্লুর নগরীর ২৫ নম্বর ওয়ার্ডের চৌয়ারা চৌধুরী বাড়ির মোখলেছুর রহমান চৌধুরীর ছেলে।

নিহত জিল্লুর রহমান চৌধুরী কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সহসভাপতি। তিনি সংরক্ষিত নারী আসনের সাংসদ আঞ্জুমান সুলতানার অনুসারী হিসেবে পরিচিত ছিলেন

সদর দক্ষিণ মডেল থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।

জিল্লুর রহমানের স্ত্রীর অভিযোগ রাজনৈতিক প্রতিহিংসার কারণে তাকে হত্যা করা হয়েছে। নিহতের চাচাতো গোলাম জিলানি অভিযোগ করেন, সিটি করপোরেশন নির্বাচন নিয়ে ২৭তম ওয়ার্ডে হাসানের সঙ্গে দীর্ঘদিন ধরে তার বিরোধ চলছিল। এরই জের ধরে তাকে হত্যা করা হয়েছে।

সকালে স্কুল শিক্ষিকা স্ত্রীকে পৌঁছে দেয়ার জন্য বাড়ি থেকে বের হন তিনি। পরে সিটি করপোরেশনের পুরাতন বাজার এলাকায় অপেক্ষা করছিলেন জিল্লুর। এসময় তিন থেকে চারটি মোটরসাইকেলে করে বেশ কয়েকজন দুর্বৃত্ত তাকে এলোপাতাড়ি কুপিয়ে চলে যায়। তাৎক্ষণিভাবে তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

প্রত্যক্ষদর্শীরা জানান, হেলমেট ও মুখে মাস্কপরা কয়েকজন দুর্বৃত্ত তার ওপর হামলা চালায়। এ সময় তার স্ত্রী সঙ্গে ছিলেন। তার স্ত্রী তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসার পর জিল্লুরের মৃত্যু হয়।

পরিবারের দাবি, জিল্লুর ২০১৬ সালে ওই ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে নির্বাচনে অংশ নিয়ে পরাজিত হয়। এরপর থেকে তাকে খুন করার চেষ্টা চলে।

বেলা ১১টায় হাসপাতালে আসেন অতিরিক্ত পুলিশ সুপার আজিম উল আহসান। তিনি জানান, আমরা নিহতের পরিবার ও প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলেছি। ঘটনার সঙ্গে কারা জড়িত তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। ঘটনার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় এখনও মামলা হয়নি।

এদিকে, হত্যায় জড়িতদের দ্রুত চিহ্নিত করে শাস্তির দাবি জানিয়েছেন স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা।

সংবাদ প্রকাশঃ  ১১১১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email