কুমিল্লায় আরাফাত হত্যা: ৬ জনের বিরুদ্ধে আদালতে মামলা

সিটিভি নিউজ।।    নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ====
কুমিল্লা শহরতলির ডুমুরিয়া চাঁনপুর গয়ামবাগিচা (বউবাজার) এলাকার কিশোর মো. আরাফাত হোসেনকে (১৪) ডেকে নিয়ে নির্যাতনের পর পুড়িয়ে হত্যার ঘটনায় ৬ জনের বিরুদ্ধে আদালতে হত্যা মামলা হয়েছে।
সোমবার (২১ ডিসেম্বর) দুপুরে ওই কিশোরের পিতা মো. আবদুল বারেক বাদী হয়ে কুমিল্লার আদালতে মামলাটি দায়ের করেন। আদালত আমলে নিয়ে মামলাটি কোতয়ালী থানা পুলিশকে এফআইআর করার নির্দেশনা দিয়েছেন। এই তথ্য নিশ্চিত করেছেন বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট মো.আবদুল মজিদ খান।
মামলার আসামিরা হলো- একই এলাকার জাকির হোসেনের ছেলে ইয়াছিন ওরফে সেলু, সেন্টু মিয়ার ছেলে সাকিব, ইসমাইলের ছেলে শ্রাবন, শাহজাহানের ছেলে বাবু ওরফে স্টিক বাবু, নজরুল ইসলামের ছেলে অন্তর এবং ওই লেপ তোশকের গোডাউনের মালিক এরশাদ মিয়া।
গত ১৫ ডিসেম্বর দুপুরে বউবাজার এলাকায় একটি লেপ তোশকের গোডাউনে আগুনে পুড়ে মারা যায় কিশোর আরাফাত। সে চাঁনপুর ফকির বাড়ির আবদুল বারেকের ছেলে। আরাফাত থাই গ্লাসের মিস্ত্রি হিসেবে কাজ করতো। এ ঘটনার পরদিন ১৬ ডিসেম্বর রাতে কুমিল্লা কোতয়ালী মডেল থানায় পরিবারের অমতে একটি অপমৃত্যুর মামলা নেয় পুলিশ। ওই অপমৃত্যুর মামলারও করা হয় বাদী কিশোরের পিতা আবদুল বারেককে। যদিও ঘটনার শুরু থেকেই ওই কিশোরের পরিবারের দাবি ছিলো, মাদক সেবনে বাধা দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে আরাফাতকে।
মামলায় আবদুল বারেক দাবি করেন, আসামিরা এলাকার বখাটে ও মাদকসেবী। তারা এলাকায় মাদক ব্যবসাও করে। তাঁর ছেলে আসামিদের মাদক সেবন ও ব্যবসায় বাধা দিয়েছেন। এছাড়া একটি মোবাইলফোন নিয়ে তাদের সঙ্গে নিহত আরাফাতের বিরোধ ছিলো। এসব বিরোধের জেরে আসামিরা তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে হত্যা করেছে। তারা প্রথমে আরাফাতের উপর নির্যাতন করে। এরপর আগুনে পুড়িয়ে তাকে হত্যা করে। তিনি আসামিদের কঠোর শাস্তির দাবি জানান।

এ প্রসঙ্গে জানতে চাইলে কুমিল্লা কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল হক বলেন, আদালতে মামলা হওয়ার বিষয়টি শুনেছি, তবে এখনো আদেশের কপি হাতে পাইনি। আদেশের কপি হাতে পেলে আদালতে নির্দেশনা মতো প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।সংবাদ প্রকাশঃ  ২১১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ