কুমিল্লায় আজ ১৬ জনের মৃত্যু ,করোনা শনাক্ত ৪৪৩

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিবি নিউজ।।    নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ====
কুমিল্লায় বেড়ে চলেছে করোনাভাইরাসে আক্রান্ত ও মৃতের সংখ্যা। নিয়ন্ত্রণে আসছে না পরিস্থিতি। গত ২৪ ঘণ্টায় জেলায় ৪৪৩ জনের করোনা শনাক্ত হয়েছে।
আক্রান্তের হার ৪০দশমিক ৯ শতাংশ। এ সময় করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন আরও  ষোলজন।
এসব তথ্য  বুধবার সন্ধ্যা ৫ টা ৪৫ মিনিট দিকে গোমতী টাইমসকে নিশ্চিত করেছেন জেলার সিভিল সার্জন মীর মোবারক হোসাইন।
জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য অনুযায়ী  মঙ্গলবার ১৩ জুলাই  বিকেল থেকে বুধবার  ১৪ জুলাই বিকেল পর্যন্ত ২৪ ঘণ্টায় কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের ল্যাবে ১ হাজার ৮৩টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ৪৪৩ জনের করোনা শনাক্ত হয়েছে।
আক্রান্তদের মধ্যে ১৭৬ জনই কুমিল্লা সিটি করপোরেশনের বাসিন্দা। বাকিদের মধ্যে আদর্শ সদরের ৩১ জন, সদর দক্ষিণের ৬, বুড়িচংয়ের ২৭, ব্রাহ্মণপাড়ার ১৪, চান্দিনার ৩৫, চৌদ্দগ্রামের ১৮, দেবিদ্বারের ২৭, দাউদকান্দির ১, লাকসামের ২২, লালমাইয়ের ৮, নাঙ্গলকোটের ৩৩, বরুড়ার ৯, মনোহরগঞ্জের ৩, মুরাদনগরের ৯, মেঘনায় ৮, তিতাসের ৬ ও হোমনার ১০ জন শনাক্ত হয়েছেন।
মৃতদের মধ্যে কুমিল্লা সিটিতে৫,  আর্দশ সদরের ৩, বুড়িচংয়ের ১, চান্দিনার ১, লাকসামের ২, দাউদকান্দির ১, মুরাদনগরের ৩ জন।
জেলায় এখন পর্যন্ত ১৮ হাজার ৯৭৩ জনের করোনা শনাক্ত হয়েছে। করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ৫৬২জন।
গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৮০ জন। এ নিয়ে জেলায় সুস্থ ব্যক্তির সংখ্যা দাঁড়াল ১২ হাজার ৬৬৭।
সিভিল সার্জন মীর মোবারক হোসাইন বলেন,কুমিল্লায় আশঙ্কাজনক হারে বেড়ে চলেছে করোনায় আক্রান্তের সংখ্যা। পাশাপাশি বেড়েছে মৃত্যুর সংখ্যাও। যদি এ মুহুর্তেও মানুষের মাঝে সচেতনতা না বাড়ে, তাহলে পরিস্থিতি আরও ভয়াবহ হবে।সংবাদ প্রকাশঃ  ১৪২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email