কুমিল্লায় অভিনব কৌশলে মাদক পরিবহণের সময় ৩ জন আটক

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।     নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ====
কুমিল্লা সদরের শালধর এলাকা হতে অভিনব কৌশলে মাদক পরিবহণের সময় ১৭১ বোতল ফেন্সিডিল ও ৩০ বোতল বিদেশী মদসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১১, সিপিসি-২ সদস্যরা। মাদক পরিবহণে ব্যবহৃত দুইটি মোটরসাইকেল জব্দ করা হয়।
গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব এর একটি দল গত ১৩ মার্চ বিকালে কুমিল্লা সদরের শালধর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে।
আটক হওয়া মাদক ব্যবসায়ীরা হলেন নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার মিজমিজি গ্রামের শাহজাহান কবিরের ছেলে সাব্বির হোসেন সৌরভ (২১), একই গ্রামের নুরুজ্জামানের ছেলে নুরে আলম সিদ্দিক (২০) এবং কুমিল্লার মনোহরগঞ্জ থানার রাজগঞ্জ গ্রামের মোঃ শহিদুল্লাহর ছেলে আবু সাকিব অনু (২৪)। মাদক পরিবহণে ব্যবহৃত দুইটি মোটরসাইকেল জব্দ করা হয়।
গ্রেফতারকৃত আসামীরা অভিনব কৌশল অবলম্বন করে মোটরসাইকেলের ফুয়েল ট্যাংকে আলাদা বক্স তৈরী করে ফেন্সিডিল কুমিল্লা থেকে সংগ্রহ করে ঢাকায় পরিবহন করত।
এ ঘটনায় কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।
র‌্যাব-১১, সিপিসি-২ এর কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন।সংবাদ প্রকাশঃ ১৪০৩২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

Print Friendly, PDF & Email