কুমিল্লায় অংশের যানজট,  চট্টগ্রামগামী গণপরিবহনের তীব্র চাপ

সিটিভি নিউজ।।    নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ===
কুমিল্লা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনায় প্রায় দুই কিলোমিটার এলাকা জুড়ে যানজটের সৃষ্টি হয়েছে। চট্টগ্রাম মুখি গণপরিবহনের তীব্র চাপে এ যানজটের সৃষ্টি হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
শুক্রবার (১৬ জুলাই) সকাল ৯টা থেকে শুরু হওয়া এ যানজটে ভোগান্তিতে পড়েছে রোগীসহ ঈদে বাড়ি ফেরা ঘরমুখো মানুষ।
পুলিশ ও স্থানীয়রা জানান, মহাসড়কের কুমিল্লা অংশের চান্দিনা বাসস্ট্যান্ড থেকে ঊষা জুট মিল পর্যন্ত মহাসড়কের দুইপাশে অন্তত দুই কিলোমিটার এলাকা জুড়ে যানজটে আটকা পড়েছে শত শত যাত্রী ও পণ্যবাহী পরিবহন। এতে করে দুর্ভোগে পড়েছে ঘরমুখো হাজার হাজার মানুষ। যানজট নিরসনে সকাল থেকে কাজ করছে হাইওয়ে পুলিশ। তাদের দাবি ঢাকা থেকে চট্টগ্রাম মুখি পরিবহনের অতিরিক্ত চাপ ও পথচারীরা মহাসড়ক পারাপারে ফুটওভার ব্রিজ ব্যবহার না করায় এ যানজটের সৃষ্টি হয়।
নোমান নামে তিশা পরিবহনের এক যাত্রী বলেন প্রায় ঘণ্টাখানেক ধরে চান্দিনায় যানজটে আটকে আছি। এতে করে বাচ্চাদের নিয়ে খুব ভোগান্তিতে পড়তে হচ্ছে।
সাইফুল ইসলাম নামের আরেক যাত্রী বলেন, অসুস্থ মাকে নিয়ে কুমিল্লা থেকে ঢাকায় রওয়ানা দিই। চান্দিনায় গিয়ে প্রায় দেড় ঘণ্টা যানজটে আটকে থাকতে হয়েছে। পরে কোনোমতে পুলিশের সহায়তায় মুক্তি মেলে।
মহাসড়কের ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক (এসআই) মিঠুন বিশ্বাস বলেন, যানজট নিরসনে সকাল থেকে হাইওয়ে পুলিশ কাজ করছে।

দাউদকান্দি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল হক  বলেন, মহাসড়কে গাড়ির তীব্র চাপ থাকলেও দাউদকান্দির অংশে সকাল থেকে যানজট মুক্ত রয়েছে।সংবাদ প্রকাশঃ  ১৬২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ