কুমিল্লাস্থ মনোহরগঞ্জ উপজেলা জনকল্যাণ সমিতির সংবর্ধনা ও ইফতার মাহফিল

সিটিভি নিউজ।।     স্টাফ রিপোর্টার।।
কুমিল্লাস্থ মনোহরগন্জ উপজেলা জনকল্যাণ সমিতির উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও ইফতার অনুষ্ঠিত হয়েছে। ২৬ মার্চ (রবিবার) ৩ রমজান নগরীর  কান্দিরপাড় এলাকার একটি রেস্টুরেন্টে এসব হয়।
সমিতির সভাপতি আলহাজ্ব মো. আবদুল খালেক মোল্লার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো.আবদুস সালামের সঞ্চালনায় সমিতির সদস্যদের সন্তানরা যারা  জিপিএ -৫  পেয়েছে তাদেরকে সংবর্ধনা দেওয়া হয়েছে। এছাড়া সমিতির সদস্য আবদুর রহমান বাংলাদেশ সাংবাদিক সমিতি কুমিল্লা জেলার সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় তাকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সমিতির সাবেক সভাপতি গোলাম ছরওয়ার মজুমদার, সৈয়দ শাহাদাত হোসেন বাবলু, সিরাজুল ইসলাম, সহ সভাপতি অধ্যাপক সরওয়ার জাহান ভূঁইয়া দোলন, আবুল কালাম আজাদ, অ্যাডভোকেট দেওয়ান সামছুল হক, সাবেক সাধারণ সম্পাদক নাছির উদ্দীন, যুগ্ন সম্পাদক জসিম উদ্দিন পাটোয়ারী, মাস্টার মোক্তার হোসেন, সংবর্ধিত অতিথি ও সমিতির সহ-সাহিত্য ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক আবদুর রহমান, সমিতির সদস্য জহিরুল ইসলাম প্রমুখ।

সংবাদ প্রকাশঃ ২৭০৩২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ