কুমিল্লার ২৬ নভেম্বরের গণসমাবেশ জনতার ঢল নােমে- সাবেক মেয়র সাক্কু 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।   নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি=========
জ্বালানি তেল, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধি,চলমান আন্দোলনে ভোলায় নূরে আলম ও আব্দুর রহিম,নারায়ণগঞ্জে শাওন, মুন্সীগঞ্জে শহিদুল ইসলাম শাওন ও যশোরে আব্দুল আলিমসহ পাঁচজনকে হত্যার প্রতিবাদে, বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি এবং নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে আগামী ২৬ নভেম্বর কুমিল্লা বিভাগে টাউন হল মাঠে গণসমাবেশ করবে কেন্দ্রীয় বিএনপি। গণসমাবেশকে সফল করার জন্য কুমিল্লা মহানগর, জেলা উত্তর ও দক্ষিণ, চাঁদপুর ও ব্রাহ্মণবাড়িয়া জেলায় ব্যাপক প্রস্তুতি গ্রহন করা হচ্ছে বলে জানিয়েছেন বিএনপির নেতৃবৃন্দ। সমাবেশ সফল করার লক্ষ্য নগরের বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ কুসিকের সাবেক মেয়র মো. মনিরুল হক সাক্কু।শনিবার (১৯নভেম্বর) বিকালে  নগরীর নানুয়া দিঘির পাড়ের রাজনৈতিক কার্যালয় থেকে আদর্শ সদর উপজেলার পাঁচথুবি ও আমড়াতলী ইউনিয়নে বিভিন্ন বাজারের ও এলাকায় লিফলেট বিতরণ সময় জনতার ঢল নােমে বিএনপির নেতা ও কুমিল্লা সিটি করপোরেশনের সাবেক মেয়র মনিরুল হক সাক্কু সাথে।লিফলেট  বিতরণ কালে বিএনপির নেতা সাবেক মেয়র সাক্কু বলেন,২৬ নভেম্বর কুমিল্লার গণসমাবেশে জনতার ঢল নােমে।শুধু কুমিল্লা নগরীর যদি এই অবস্থা হয়,তাহলে আমরা কল্পনা করতে পারি – কুমিল্লার বাকি উপজেলা এবং জেলা উত্তর ও দক্ষিণ, চাঁদপুর ও ব্রাহ্মণবাড়িয়া জেলা থেকে কি পরিমান মানুষ হবে।
সমাবেশে আসতে নেতাকর্মীদের বাঁধার শিকার হবে কি না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমরা আশা করি না কুমিল্লার গণসমাবেশে আসতে কেউ বাঁধার শিকার হবে। আমরা বিগত জন সমাবেশ গুলো থেকে বুঝতে পারছি- সরকার তাদের ভুল বুঝতে পারছে। আমরা তো বিশৃঙ্খলা তৈরী করতে চাই না, বরং আমরা জনগণের দাবীই সরকারকে বুঝাতে চাই।তাই দেশের জনগণ বিশ্বাস করে তাদের ভাগ্য পরিবর্তন করতে হলে আল্লাহর রহমতে বিএনপির কোন বিকল্প নেই। আর আমার কার্মীরা সর্ব শক্তি দিয়ে ২৬ নভেম্বরের জনসভা সফল করে প্রমান করব,কুমিল্লা মাটি, বিএনপির ঘাটি।

এ সময় তার সাথে ছিলেন, শহর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হাজী আব্দুস সালাম মাসুক,বীর মুক্তিযোদ্ধা জেলা বিএনপি নেতা রফিকুল ইসলাম,  জেলা যুবদলের সাবেক সিনিয়র সহ সভাপতি মোঃ আনোয়ার হোসেন,সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন,যুবদল নেতা নজরুল ইসলাম স্বপন, জেলা যুবদলের সহ সভাপতি মো. কবির হোসেন,কাজী আবেদ কবির,মহানগর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক মো. বদরুল হাসান রাব্বু প্রমুখ।পরে বিএনপি নেতা কর্মীরা সাধারণ মানুষের কাছে গণসমাবেশে অংশগ্রহনের অনুরোধ জানিয়ে লিফলেট বিতরণ করে।সংবাদ প্রকাশঃ  ১৯-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email