কুমিল্লার সদর দক্ষিণে  ৪৯০ বোতল ফেন্সিডিলসহ আটক ২

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।   নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি======
কুমিল্লার সদর দক্ষিণ  ৪৯০ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। ৩১ মে বুধবার সকালে জেলার সদর দক্ষিণ মডেল থানার রামপুর এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করে।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলোঃ নোয়াখালী জেলার সুবর্ণচর থানার চরমাকর্সমুল গ্রামের মোঃ আবু তাহের এর ছেলে মোঃ হাবিবুল্লাহ (২৬) এবং একই থানার উত্তর চর বাঘ্যা গ্রামের মোঃ জামাল উদ্দিন এর ছেলে মোঃ রুবেল (২৭)। এসময় মাদক পরিবহণে ব্যবহৃত কভার্ড ভ্যানটি জব্দ করা হয়।
জানা গেছে-গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ জব্দকৃত কাভার্ড ভ্যান ব্যবহার করে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে কুমিল্লা, নোয়াখালীসহ দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। এ বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে জেলার সদর দক্ষিণ মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।সংবাদ প্রকাশঃ ৩১০৫২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

Print Friendly, PDF & Email