‘কুমিল্লার শান্তি,সম্প্রীতি নষ্টে যারাই এটা করেছে, সামনে- পিছনের কেউ ছাড় পাবে না —-এমপি বাহার 

সিটিভি নিউজ।।     নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি জানান =====
কুমিল্লা নগরীর নানুয়ার দীঘির উত্তর পাড় পূজামণ্ডপে পবিত্র কোরআন অবমাননা ও প্রতিমা ভাংচুরের ঘটনাস্থল সরজমিনে পরিদর্শন করেছেন কুমিল্লার( ৬) সদর আসনের তিন তিন বারের মাননীয়  সংসদ সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি৷হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার। এরপর তিনি হামলা, ভাংচুর ও অগ্নিকান্ডের শিকার নগরীর ছাতিপট্টি চাঁন্দমনি রক্ষাকালী মন্দির ও ঠাকুরপাঠা কালীমন্দির পরিদর্শন করেন।
পরিদর্শনের গিয়ে এমপি বাহার সাংবাদিকদের বলেন, শান্তি, সম্প্রীতি কুমিল্লায় কখনও বিনষ্ট হয়নি। কুমিল্লা অত্যন্ত শান্তি প্রিয় শহর। এই শহরে জাতিরজনক বঙ্গবন্ধু দীর্ঘ সময় এসেছে। মহাত্মা গান্ধী, বিশ্ব কবি রবীন্দ্রনাথ ঠাকুর ও জাতীয় কবি কাজী নজরুল ইসলামও এসেছেন। এই শহরকে সার্বিকভাবে শান্তিতে রাখতে চেষ্টা করেছি। জাতিরজনক বঙ্গবন্ধুর আহবান এবং ত্রিশ লক্ষ মানুষের রক্তের বিনিময়ে এই বাংলাদেশ আমরা বিনির্মাণ করেছি। জাতিরজনক বঙ্গবন্ধু একটি অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার জন্য দীর্ঘসময় লড়াই করেছেন। আজকে বঙ্গবন্ধুর  কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল মানুষকে সমান অধিকার দিয়ে একটি সাম্প্রদায়িক ও সম্প্রীতির বাংলাদেশে গড়ে তুলেছেন।
তিনি আরও বলেন, কুমিল্লার শান্তি, সম্প্রীতি নষ্টে যারাই এটা করেছে, আমরা তাদের চিহ্নিত করতে শুরু করেছি। ঘটনার সামনে,পিছনে জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না।
পরিদর্শনে এসময় উপস্থিত ছিলেন, কুমিল্লা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত ও আদর্শ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা জাকিয়া আফরিন এবং মহানগর আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ-সংগঠনের সকল নেতৃবৃন্দ।সংবাদ প্রকাশঃ  ১৭-১০-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ