কুমিল্লার লালমাইয়ে ঘরে দু’জনের লাশ তদন্তে অনেক প্রশ্নের উত্তর মিলছে না

সিটিভি নিউজ।।     নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ===
কুমিল্লার লালমাই এলাকায় একটি বাড়ি থেকে ব্যবসায়ী ও তার কর্মচারীর মরদেহ উদ্ধারের ঘটনা তদন্তে কূলকিনারা পাচ্ছে না পুলিশ। উত্তর মিলছে না অনেক প্রশ্নের। গত মঙ্গলবার দুপুরে জেলার লালমাই থানা পুলিশ বেলঘর উত্তর ইউনিয়নের ইছাপুরা গ্রামের মজুমদার বাড়ির একটি কক্ষ থেকে দুটি মরদেহ উদ্ধার করে। নিহত ব্যবসায়ী শরীফুল ইসলামের বাবা হাসান আহমেদ বাদী হয়ে এদিন রাতে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে লালমাই থানায় মামলা করেন। পুলিশ দু’জনের মরদেহ থেকে ডিএনএ নমুনা সংগ্রহ করেছে। গতকাল বুধবার কুমিল্লার পুলিশ সুপার ফারুক আহমেদ ঘটনাস্থল পরিদর্শন করে তদন্তের বিষয়ে বিভিন্ন দিকনির্দেশনা দিয়েছেন বলে কর্মকর্তারা জানিয়েছেন।
যে ঘর থেকে লাশ উদ্ধার করা হয়, সে ঘরের তিনটি দরজাই ভেতর থেকে বন্ধ ছিল। ব্যবসায়ী শরীফের বাবা দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে দুটি মরদেহ দেখে পুলিশের খবর দেন। শরীফের লাশ ঝুলছিল রশিতে এবং তার কর্মচারী ফয়েজ আহমেদের রক্তাক্ত দেহ পড়ে ছিল খাটের ওপর। একজনকে হত্যার পর অপরজনের আত্মহত্যা, নাকি দু’জনকেই দুর্বৃত্তরা খুন করেছে- এসব প্রশ্নের উত্তর খুঁজে পাচ্ছে না পুলিশ।
ওই ব্যবসায়ীর গরু বিক্রির ১০ লক্ষাধিক টাকা লুটে নিতে দুর্বৃত্তরা তাকে ও কর্মচারীকে খুন করে থাকতে পারে বলে অনেকে ধারণা করছেন। কিন্তু ঘর থেকে টাকা লুটের কোনো প্রমাণ পায়নি পুলিশ। নাম প্রকাশে অনিচ্ছুক গোয়েন্দা সংস্থার একজন কর্মকর্তা সমকালকে বলেন, ‘শরীফ ও ফয়েজের মধ্যে সমকামিতার বিষয়টিও তারা মাথায় রেখে তদন্ত করছেন, এমন কিছু তথ্যপ্রমাণ প্রাথমিকভাবে তারা নিশ্চিত হয়েছেন।’
পিবিআই কুমিল্লার পরিদর্শক মতিউর রহমান বলেন, আমরা ঘটনাস্থলে গিয়ে দুটি মরদেহ থেকে ১০-১২ প্রকার ডিএনএ আলামত সংগ্রহ করি। এসব আলামত ল্যাবে পাঠাতে পুলিশকে দেওয়া হয়। এর রিপোর্ট আসতে তিন মাস লাগতে পারে।
বুধবার বিকেলে লালমাই থানার ওসি মোহাম্মদ আইয়ুব বলেন, মামলার তদন্তে এখনও কোনো অগ্রগতি নেই। ঘরের ভেতর প্রবেশে দুর্বৃত্তদের বিকল্প কোনো সুযোগ ছিল কিনা, কিংবা মৃত্যু হওয়া দুই ব্যক্তির মধ্যেই ঘটনা সীমাবদ্ধ ছিল কিনা, এসব বিষয় খতিয়ে দেখা হচ্ছে।
গত সোমবার রাতে ব্যবসায়ী শরীফ দোকান বন্ধ করার পর ফয়েজকে নিয়ে তার বাড়িতে নিজের কক্ষে ঘুমাতে যান। এ সময় শরীফের বাবা-মা বোনের বাড়িতে ছিলেন। মঙ্গলবার শরীফের বাবা-মা বাড়িতে এসে ঘরে লাশ দেখতে পান।সংবাদ প্রকাশঃ  ২৯২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ