কুমিল্লার লাকসামে ২ লাখ টাকার গাঁজাসহ আটক ৩

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।     নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ===
কুমিল্লার  লাকসামে পিকআপে করে ২ লাখ টাকার গাঁজাসহ তিন উপজেলার তিন  মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।
(২৯ জুলাই) বৃহস্পতিবার রাতে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক  মহাসড়ক পরানপুর বাজারে লাকসাম থানার পুলিশের সদস্যরা  চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালিয়ে গাঁজাসহ তাদেরকে আটক করা হয়।
আটককৃত রা হলেন,ঝালকাঠি পৌরসভার মনোহর পট্রি গ্রামের মৃত ইউনুস আলীর ছেলে আমানত হোসেন(৩৮), নলছিটি উপজেলা ফুল কাঠি গ্রামের মৃত শাহজাহান তালুকদারের ছেলে আরিফ হোসেন (৩২) ও কাউলিয়া উপজেলার বিসিক শিল্প এলাকার মৃত ইউনুস খানের ছেলে মেহেদী হাসান বাবু (২০)।
পুলিশের সুত্রে জানাযায়, লাকসাম সার্কেল
এর নেতৃত্বে লাকসাম থানা পুলিশের একটি বিশেষ দল বৃহস্পতিবার রাতে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক  মহাসড়ক পরানপুর বাজারে চেকপোস্ট বসিয়ে অভিযান পরিচালনা  করে পুলিশের সদস্যরা। এ সময় কুমিল্লা থেকে আসা একটি পিকআপক সন্দেহ করে পুলিশ।পরে ওই গাড়িটি থামিয়ে তল্লাশি চালিয়ে ১৪ কেজি গাঁজা ও সোনালী কালার একটি চাকু উদ্ধার করা হয়।এ সময় মাদক ব্যবাসয়ী তিনজন কে আটক  করলেও অপর ২ মাদক ব্যবাসয়ী পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যায়। ১৪ কেজি গাঁজার মূল্য ২ লাখ ১০ হাজার টাকা।

সিনিয়র সহকারী পুলিশ সুপার লাকসাম সার্কেল মোঃ মহিতুল ইসলাম মাদক উদ্ধারের বিষয়টি শুক্রবার বিকালে নিশ্চিত করে বলেন, আটক ও পলাতকদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।সংবাদ প্রকাশঃ  ৩০২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email