কুমিল্লার লাকসামে ১৪ লাখ টাকার ইয়াবাসহ গ্রেফতার ৩

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।      নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ====
কুমিল্লার লাকসামে ৪ হাজার ৬৩০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।মঙ্গলবার (২২ জুন) দুপুরে আদালতের মাধ্যমে তাদেরকে কুমিল্লা কারাগারে পাঠানো হয়েছে। গ্রেফতাররা হলেন- উপজেলার নৈরপাড় গ্রামের চাঁন মিয়ার ছেলে ডিজে সোহেল, জেলার মনোহরগঞ্জে লাইলহরী গ্রামের মাফু আলমের ছেলে ফরহাদ হোসেন ও রাঙ্গামাটির মৃত সালাউদ্দিনের ছেলে মুন্না।
সহকারী পুলিশ সুপার (লাকসাম সার্কেল) মহিতুল ইসলাম  বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল (২১ জুন) রাতে লাকসাম থানা পুলিশ রেলওয়ে জংশন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় জিআরপি কলোনিতে একটি পরিত্যক্ত ভবনের ভেতরে লুকিয়ে রাখা পলিথিন বেগে থাকা ৪ হাজার ৬৩০ পিস ইয়াবা জব্দ করা হয়। এ ঘটনার জড়িত থাকার অভিযোগে তিন মাদক বিক্রেতাকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়।
মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে সবাইকে কুমিল্লা কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।সংবাদ প্রকাশঃ  ২২২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email