কুমিল্লার মুরাদনগর রাস্তা বেহাল,চাচাকে মাথায় নিয়েই ভাতিজা গেলেন হাসপাতালে

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।     নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ===
কুমিল্লার মুরাদনগর ৭৫ বছর বয়সী অসুস্থ চাচা আব্দুল জলিলকে মাথায় নিয়ে দেড় কিলোমিটার হেঁটে হাসপাতালে নিলেন এক ভাতিজা। স্থানীয়রা এ চিত্র ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করলে এটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।
গতকাল (৪ আগস্ট) সকালে কুমিল্লার মুরাদনগর উপজেলার ধামঘর ইউনিয়নের পরমতলা গ্রামে এ ঘটনা ঘটে।
এ বিষয়ে ভাতিজা জয়নাল আবেদীন প্রতিবেদককে বলেন, উপজেলার পরমতলা পশ্চিমপাড়া হাজিবাড়ি থেকে লক্ষ্মীপুর চরখখোলা হয়ে দারোরা বাজার পর্যন্ত আগে তিন চাকার যানবাহন চলতো। বর্তমানে সড়কে বড় বড় গর্ত হওয়ায় তাও বন্ধ হয়ে গেছে। গত কয়েকদিন ধরে চাচা অসুস্থ। হঠাৎ করে ওনার শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় কোনো উপায় না পেয়ে নিজেই মাথায় করে হাসপাতালে নিয়ে গেলাম।
ধামঘর ইউনিয়নের চেয়ারম্যান আবুল হাসেম প্রতিবেদককে বলেন, স্বর্ণকারবাজার থেকে দারোরা বাজার পর্যন্ত রাস্তাটির বেহাল দশা। বৃষ্টি হলে এ রাস্তা দিয়ে কোনো যানবাহন চলাচল করতে পারে না। ইঞ্জিনিয়ার রাস্তাটি পরিদর্শন করে গেছেন। বারবার আশ্বাস দিলেও সড়কটি সংস্কারে কোনো উদ্যোগ নেয়া হচ্ছে না।

এ বিষয়ে মুরাদনগর এলজিইডির উপজেলা প্রকৌশলী মোহাম্মদ জাহাঙ্গীর কবির বলেন, এ রাস্তাটি বৃহত্তর কুমিল্লা উন্নয়ন প্রকল্পে অন্তর্ভুক্ত করা হয়েছে। আশা করছি দ্রুত সময়ের মধ্যে রাস্তাটির সংস্কার কাজ করা হবে।সংবাদ প্রকাশঃ  ০৫২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email