কুমিল্লার মুরাদনগরে বিএনপি কর্মী পেলেন নৌকার মনোনয়ন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।। আবুল খায়ের   সংবাদদাতা জানান ===
কুমিল্লার মুরাদনগরে এক সময়ের প্রভাবশালী বিএনপিকর্মী পেয়েছেন নৌকার মনোনয়ন। নাজমুল হক নাজিম নামে ওই বিএনপি কর্মী
 উপজেলার রামচন্দ্রপুর (উত্তর) ইউনিয়নে চেয়ারম্যান পদে আ’লীগ দলীয় মনোনয়ন পেয়েছেন।
শনিবার রাতে আ’লীগ দলীয় মনোনয়ন বোর্ড ঘোষিত তালিকায় নাজমুল হকের নাম রয়েছে। এ নিয়ে ওই এলাকায় আওয়ামী লীগের ত্যাগী এবং তৃণমূল নেতাকর্মীদের মাঝে চরম ক্ষোভ বিরাজ করছে।
স্থানীয়রা জানায়, বিএনপি’র সাবেক সংসদ সদস্য এবং গ্রেনেড হামলা মামলার আসামি কাজী শাহ মোফাজ্জল হোসেন কায়কোবাদ এবং বিএনপি দলীয় সাবেক মন্ত্রী ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়ার ঘনিষ্ঠজন হিসেবে দীর্ঘদিন যাবৎ রাজনীতিতে সম্পৃক্ত ছিলেন নাজমুল হক নাজিম ও তার পরিবারের লোকজন। তবে ক্ষমতার পালাবদলে স্থানীয় সংসদ সদস্য এবং আওয়ামী লীগ নেতা কর্মীদের সাথে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে তোলেন ওই বিএনপি কর্মী। কিন্তু আওয়ামী লীগের রাজনীতির সাথে তার সম্পৃক্ততার কোনো তথ্য-প্রমাণ খুঁজে পাওয়া না গেলেও লবিং তদবিরের মাধ্যমে তিনি নৌকার মনোনয়ন বাগিয়ে নেন। এদিকে তৃণমূলের ত্যাগী আওয়ামী লীগ কর্মীরা মনোনয়ন না পাওয়ায় ওই ইউনিয়নের আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মাঝে ক্ষোভ এবং উত্তেজনা বিরাজ করছে।
রামচন্দ্রপুর উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল হাকিম বলেন, নৌকার মনোনয়ন পাওয়া নাজমুল হক নাজিম বিএনপির একনিষ্ঠ কর্মী। নাজিম কখনো আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন না। সে গ্রেনেড হামলা মামলার আসামি কাজী শাহ মোফাজ্জল হোসাইন কায়কোবাদ এবং বিএনপির সাবেক মন্ত্রী ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়ার ঘনিষ্ঠজন ছিলেন। তাকে নৌকার মনোনয়ন দেওয়ায় আমাদের হৃদয়ে রক্তক্ষরণ হয়েছে। অবিলম্বে তার মনোনয়ন বাতিল করে ত্যাগী কোন কর্মীকে নৌকার মনোনয়ন দেয়ার দাবি করছি।
 নাজমুল হক নাজিম বলেন, আমি কখনোই বিএনপির রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলাম না, নৌকার মনোনয়ন পাওয়ার কারণে একটি চক্র আমার বিরুদ্ধে চক্রান্ত করছে। আমি আওয়ামী লীগ পরিবারের সন্তান এবং আমার ভাই আওয়ামী লীগের সিনিয়র নেতা।সংবাদ প্রকাশঃ  ০২-০১-২০২২ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email