কুমিল্লার ব্রাহ্মণপাড়া বিভিন্না অনলাইনে সংবাদ প্রকাশের পর মাদক সম্রাজ্ঞী পিংকি আটক

সিটিভি নিউজ।।     নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি জানান ===
কুমিল্লায় প্রকাশ্যে মাদক বেচাকেনার ধূম চলছে। এ নিয়ে একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। এ সংক্রান্ত একটি প্রতিবেদন অনলাইনে প্রকাশ পর মাদক সম্রাজ্ঞী প্রিয়াংকা ইসলাম পিংকিকে ১৫ বোতল মদসহ আটক করছে পুলিশ।
গতকাল রাত সাড়ে ৭টার দিকে তাকে আটক করা হয়। এসময় মাদক ব্যবসায়ী পিংকির মা নয়ন তাঁরা পালিয়ে যায়।
ব্রাহ্মণপাড়া থানার ওসি অপ্পেলা রাজু নাহা জানান, পিংকি ও তার মা নয়ন তাঁরা, স্বামী লিয়াকত আলী মাদক ব্যবসার সঙ্গে জড়িত। মা ও মেয়ের  বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। নয়ন তাঁরা কে গ্রেফতার করতে পুলিশ চেষ্টা করছে।
ওসি অপ্পেলা রাজু নাহা বলেন, মাদকের বিষয় আমি জিরো টলারেন্সে আছি। এর আগে কুমিল্লা ভারত সীমন্তবর্তী এলাকায় ‘প্রকাশ্যে মাদক বেচাকেনার ভিডিও ভাইরাল’ শিরোনামে একটি প্রতিবেদন বিভিন্না অনলাইন প্রকাশ।
ফেসবুক ভিডিওতে দেখা যায়, ব্রাহ্মণপাড়া থানার সীমান্তবর্তী তেতাভূমি গ্রামে মাদকসম্রাজ্ঞী পিংকি ও তার মা মদের বোতল খদ্দেরের হাতে তুলে দিচ্ছেন।
এ নিয়ে স্থানীয়রা প্রশ্ন তুলেছেন- দীর্ঘদিন ধরে এভাবেই প্রকাশ্যে স্পট খুলে রমরমা মাদকের বাণিজ্য করছে কোন খুঁটির জোরে?এলাকাবাসী জানান, পুলিশকে ম্যানেজ করে এ মাদকের ব্যবসা চলছে দীর্ঘ দিন ধরে।সংবাদ প্রকাশঃ  ১২২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ