কুমিল্লার বুড়িচংয়ে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগে স্বামীকে আটক

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ====
কুমিল্লার বুড়িচংয়ে দাম্পত্য কলহের জেরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগে আনসার সদস্যকে আটক করেছে পুলিশ।
উপজেলার সাদকপুর গ্রামে সোমবার ভোর সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে।
আটক জাহাঙ্গীর আলমের বাড়ি উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়নের সাদকপুর উত্তর পাড়া গ্রামে। তিনি বরুড়া উপজেলায় আনসার ব্যাটালিয়নে কর্মরত।
স্থানীয়রা জানান, জাহাঙ্গীরের সঙ্গে একই উপজেলার খাড়াতাইয়া গ্রামের ছাফর আলীর মেয়ে শাহিনুর আক্তারের বিয়ে হয়। তাদের দুটি ছেলে রয়েছে।
বুড়িচং থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাকসুদ আলম জানান, ঈদের পরদিন বৃহস্পতিবার রাতে বাড়ি আসেন জাহাঙ্গীর। সোমবার ভোরে দাম্পত্য কলহের জেরে লাঠি দিয়ে শাহিনুরের মাথায় আঘাত করে তিনি।
এ সময় চিৎকার শুনে প্রতিবেশীরা ওই বাড়িতে গিয়ে শাহিনুরকে পরে থাকতে দেখে পুলিশে খবর দেয়।
পরিদর্শক আরও জানান, সোমবার সকালে পুলিশ মরদেহটি উদ্ধার করে। স্থানীয়রা তার স্বামীকে ঘরেই আটকে রাখে। তাকে আটক করা হয়েছে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জাহাঙ্গীর হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছেন। জিজ্ঞাসাবাদের জন্য তাদের দুই ছেলেকে থানায় নিয়ে আসা হয়েছে।

সুরতহাল শেষে মরদেহের ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।সংবাদ প্রকাশঃ  ২৬২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email