কুমিল্লার বুড়িচংয়ে চলন্ত বাস থেকে নামিয়ে রায়হান উদ্দিন নামে এক চেকারকে পিটিয়ে হত্যার অভিযোগ

সিটিভি নিউজ।।    নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান =====
কুমিল্লার বুড়িচংয়ে চলন্ত বাস থেকে নামিয়ে রায়হান উদ্দিন ভূঁইয়া নামে এক চেকারকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। মঙ্গলবার (১৬ নভেম্বর) রাতে সিলেট-কুমিল্লা মহাসড়কের বুড়িচংয়ের ময়নামতি ইউনিয়ন শরীফপুর এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার জেরে বুধবার (১৭ নভেম্বর) সকাল থেকে পরিবহন শ্রমিকরা সড়কে বিক্ষোভ করছেন।
মৃত রায়হান দেবিদ্বার উপজেলার ফুলতুলি গ্রামের বাসিন্দা। এ ঘটনায় রায়হানের স্ত্রী পারভীন আক্তার কয়েকজনকে আসামি করে বুধবার বুড়িচং থানায় হত্যা মামলা করেছেন।
এদিকে ঘটনায় জড়িতদের গ্রেফতার ও বিচার দাবিতে শনিবার (২০ নভেম্বর) মানববন্ধন ও সমাবেশের ঘোষণা দিয়েছেন কুমিল্লা জেলা পরিবহন বাস মালিক ও শ্রমিকরা। জানা যায়, মঙ্গলবার রাতে ময়নামতি শরীফপুর পয়েন্ট কুমিল্লা জেলা শহরের কুমিল্লা সিলেট মহাসড়কে তিশা বাস থেকে নামিয়ে কয়েকজন শ্রমিক ও সন্ত্রাসীরা চেকার রায়হানকে পিটিয়ে রাস্তার পাশে ফেলে রেখে চলে যায়। খবর পেয়ে তার স্ত্রী স্বামীকে (রায়হান) রাস্তার পাশে থেকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এদিকে হত্যাকাণ্ডে সরাসরি ঢাকার এক পরিবহন মালিক জড়িত বলে দাবি করেছেন মৃতের স্ত্রী পারভীন আক্তার। তিনি বলেন, আমার স্বামী দীর্ঘ ২০ বছর ধরে গাড়ির ডিউটি করছেন। ঢাকার একজন গাড়ির মালিকের সঙ্গে কিছু দিন ধরে তার বিরোধ চলছিল। এর জেরে তাকে কুমিল্লা সিলেট মহাসড়কের ময়নামতি ইউনিয়ন শরিফ পয়েন্টে বাস থেকে জোর করে নামায় সন্ত্রাসীরা। এরপর তাকে মারধর করে রাস্তার পাশে ফেলে রেখে চলে যায়। আমি খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে আমার স্বামী মারা যান। আমি এর সুষ্ঠু তদন্ত চাই। আসামিদের গ্রেফতারের দাবি জানাই।
তিনি আরও বলেন, আমি আসামিকে চিহ্নিত করেছি। তারা মাদকাসক্ত ছিল, তাদের বাড়ি বুড়িচং থানা এলাকায়।
বুড়িচং থানার ওসি আলমগীর হোসেন বলেন, হাসপাতাল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। সঠিক তদন্ত করে প্রকৃত হত্যার রহস্য উদ্ঘাটন করা হবে। অপরাধী যেই হোক, ছাড় দেওয়া হবে না। মামলা হয়েছে, তদন্ত চলছে এবং আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।সংবাদ প্রকাশঃ  ১৭-১১-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ