কুমিল্লার বিশ্বরোড রেল দুর্ঘটনায় বন্ধ ঢাকা-চট্টগ্রাম রেল যোগাযোগ

সিটিভি নিউজ।।      নেকবর হোসেন    কুমিল্লা প্রতিনিধি   জানান ===
কুমিল্লায় রেলপথে উঠে যাওয়া পিকআপ ট্রাককে ধাক্কা দিয়ে লাইনচ্যুত হয়ে গেছে যাত্রীবাহী ট্রেনের একটি বগি। এতে ঢাকা-চট্টগ্রাম রেলপথে বন্ধ হয়ে পড়েছে ট্রেন চলাচল।ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার পদুয়ার বাজার বিশ্বরোড রেল ওভার পাসের নিচের রেলগেইটে শনিবার রাত ২টার দিকে এই দুর্ঘটনা ঘটে।
কুমিল্লা রেলওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক ইসমাইল হোসেন সিরাজী এই তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, দুঘর্টনায় কেউ হতাহত হননি।
তিনি বলেন, বিশ্বরোড রেলগেইটে উঠে পিকআপ ট্রাকটি রাস্তা পার হতে গেলে চট্টগ্রাম অভিমুখী ট্রেনটি এটিকে ধাক্কা দেয়। এতে ট্রাকটি উল্টে পড়ে রেললাইনের পাশে। ধাক্কায় ট্রেনের মাঝামাঝি থাকা একটি বগি লাইনচ্যুত হয়ে যায়।
কুমিল্লা রেলওয়ে পথ বিভাগের উর্ধ্বতন সহকারী প্রকৌশলী লিয়াকত আলী মজুমদার জানান, বগিটি উদ্ধারে লাকসাম জংশন লোকোসেড থেকে রিলিফ ট্রেন ঘটনাস্থলে পৌঁছেছে।
তিনি জানান, ট্রেনটির মাঝের ৩টি বগি রেখে সামনের ৭টি বগি লাকসাম জংশনে এবং পেছনের ৭টি বগি কুমিল্লা রেলওয়ে স্টেশনে নেয়া হয়েছে।
রেলসূত্র জানায়, দুর্ঘটনার পর ঢাকা, সিলেট ও ময়মনসিংহ হতে চট্টগ্রাম অভিমুখী বেশ কয়েকটি ট্রেন বিভিন্ন স্টেশনে আটকা পড়ে আছে।সংবাদ প্রকাশঃ  ২৯২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ