কুমিল্লার নতুন সিভিল সার্জন ডাঃ নাছিমা আকতার

সিটিভি নিউজ।।   মোঃ আবদুল আউয়াল সরকার,  কুমিল্লা জেলা প্রতিনিধিঃ
সিভিল সার্জন জেলার প্রধান সরকারি চিকিৎসক। সিভিল সার্জন-এর নিয়ন্ত্রনাধীন প্রতিটি স্বাস্থ্য প্রতিষ্ঠানের মাধ্যমে স্বাস্থ্য সেবা নিশ্চিতকরা হয়।
কুমিল্লায় নতুন সিভিল সার্জন হিসেবে নিয়োগ পেয়েছেন ডাঃ নাছিমা আকতার। এই প্রথম কোনো নারী কুমিল্লা জেলা সিভিল সার্জনের দায়িত্ব পেলেন।
ডা.নাছিমা আকতার বর্তমানে নড়াইলের সিভিল সার্জন হিসেবে কর্মরত রয়েছেন।
বুধবার (০১ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিঃ) জেলা সিভিল সার্জন সূত্রে জানা গেছে- স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করা হয়েছে।
প্রজ্ঞাপনে স্বাস্থ্য সেবা বিভাগের সিনিয়র সহকারী সচিব মো: আলমগীর কবির স্বাক্ষরিত এক আদেশে ডাঃ নাছিমা আকতার কে নড়াইল থেকে কুমিল্লা জেলা সিভিল সার্জন (চলতি দায়িত্ব) হিসেবে পদায়ন করা হয়।
ডাঃ নাছিমা আকতারের সাথে   মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, বুধবার (০১ ফেব্রুয়ারি) স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে আমাকে কুমিল্লার  সিভিল সার্জন হিসেবে পদায়ন করা হয়েছে। আগামী সপ্তাহে যোগদান করবো ইনশাআল্লাহ।সংবাদ প্রকাশঃ ০২০২২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন