কুমিল্লার তিতাসে জায়গা নিয়ে বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষের আশঙ্কা  

সিটিভি নিউজ।।    নিজস্ব প্রতিবেদক।। ৮ আগস্ট ২০২০ খ্রি.

কুমিল্লার তিতাস উপজেলায় বাড়ির সীমানা নিয়ে দুই ভাইয়ের মধ্যে দ্বন্দ্বে পরস্পর বিরোধী অভিযোগ উঠেছে। ঘটনাটি উপজেলার বলরামপুর ইউনিয়নের উলুকান্দি গ্রামের মৃত মফিজ উদ্দিন মোল্লার বাড়িতে।

সরেজমিনে গিয়ে জানা যায়, মফিজ উদ্দিন মোল্লার উত্তরসূরি মৃত বাদশা মিয়ার ছেলে জুয়েল ও মৃত নজরুল ইসলামের ছেলে আফজালুর ইসলাম লিটু তারা উভয়ে চাচাতো জেটাতো ভাই সম্পর্ক। তাদের মধ্যে দীর্ঘদিন ধরে বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলে আসছে বলে গ্রামবাসী সুত্রে জানা যায়। এবিষয়ে জুয়েল মিয়া সাংবাদিকদের বলেন, আমাদের বাড়ির সামনে সাবেক ৮৪১/৮৪৩ হালে ২৭০৬/২৭০৭ দাগে ১২ শতক  ডোবার মধ্যে লিটু ভাইদের ৫ শতক আর আমাদের ৭ শতক কিন্তু লিটু ভাই অতিরিক্ত ৬ফুট জায়গা জোরপূর্বক দখল করে সীমনা প্রাচীর নির্মাণ করতেছে এবং উক্ত ডোবা আমাদের নামে বি.এস রের্কড হয়েছে।

অপর দিকে আফজালুর ইসলাম লিটু বলেন, আমরা গ্রামে না থাকায় জুয়েল আমাদের সকল জমির উপর জামেলা সৃষ্টি করে আসছে এবং আমাদেরকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করতেছে। বর্তমানে যেই জায়গা নিয়ে অভিযোগ করেছে তা সঠিক না। আমি আমার জায়গায় সীমানা প্রাচীর নির্মাণ করতেছি। তবে জুয়েলের সাথে বাড়ি এবং জমি নিয়ে কোর্টে মামলা বিচারাধীন আছে।সংবাদ প্রকাশঃ  ০৯২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ