কুমিল্লার চৌদ্দগ্রামে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, আটক ২

সিটিভি নিউজ।।    নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ====
কুমিল্লার চৌদ্দগ্রামে বিয়ের প্রলোভনে এক কিশোরীকে ধর্ষণের দায়ে দুই যুবককে আটক করেছে পুলিশ। শুক্রবার (৬ আগস্ট) দুপুরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।
আটককৃরা হলেন- উপজেলার উজিরপুর গ্রামের ওমর আলীর ছেলে আবদুল কাদের (২১) ও আবুল কাশমের ছেলে আবদুস ছাত্তার (২৩)।
চৌদ্দগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা বলেন, গত ২১ ও ২৫ জুলাই ১৫ বছরের এক কিশোরীকে চৌদ্দগ্রামের নোয়াপাড়া সোহাগ মাস্টারের বাড়িতে নিয়ে যান মাদক ব্যবসায়ী মো. হাসান (২২) ও তার দুই সহযোগী আবদুল কাদের ও আবদুস ছাত্তার। এক পর্যায়ে তারা তিনজন ওই কিশোরীকে পালাক্রমে ধর্ষণ করেন।
এ ঘটনায় গতকাল (৫ আগস্ট) রাতে কিশোরীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করলে রাতেই আবদুল কাদের ও আবদুস ছাত্তারকে আটক করে পুলিশ। মূল আসামি মো. হাসানকে গত ২৯ জুলাই ৯ কেজি গাঁজাসহ উপজেলার মিয়া বাজার থেকে আটক করা হয়। বর্তামানে তিনি কুমিল্লা কারাগারে রয়েছেন।
ওসি আরও বলেন, গ্রেফতার দুইজনকে শুক্রবার দুপুর ২টার দিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অপর আসামি হাসানও মাদক মামলায় কারাগারে রয়েছেন।সংবাদ প্রকাশঃ  ০৬২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ