কুমিল্লার চান্দিনায় স্বতন্ত্র প্রার্থীর গণসংযোগে হামলা, আহত ২০

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।   নেকবর হোসেন  কুমিল্লা প্রতিনিধি  জানান ===
কুমিল্লার চান্দিনা পৌরসভা নির্বাচনে মেয়র পদে জগ প্রতীকের স্বতন্ত্র প্রার্থী হাজী শামীম হোসেনের গণসংযোগে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় স্বতন্ত্র মেয়র প্রার্থীসহ আহত হয়েছেন অন্তত ২০ জন।
সোমবার (১১ জানুয়ারি) দুপুরে পৌরসভার ছায়কোট এলাকায় এই হামলার ঘটনা ঘটে।
স্বতন্ত্র মেয়র প্রার্থী শামীম হোসেন বলেন, সোমবার দুপুরে ছায়কোট এলাকায় কর্মী-সমর্থকদের নিয়ে আমি গণসংযোগ করছিলাম। এ সময় এমপি সাহেবের ছেলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোন্তাকিম আশরাফ টিটু, ভাইস চেয়ারম্যান জহিরুল ইসলাম মুন্সি ও স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আবদুস সালামের নির্দেশে আমাদের ওপর দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত সন্ত্রাসী হামলা চালানো হয়। সন্ত্রাসীরা আমাদের ওপর দফায় দফায় হামলা চালায়। এতে আমিসহ ২০ জনের বেশি নেতাকর্মী আহত হয়েছে। যার মধ্যে ৮ জন গুরুতর আহত হয়েছে। তাদের ৪ জনকে আশঙ্কাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেলে নেওয়া হয়েছে। হামলার পর আহত নেতাকর্মীদের উপজেলা স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করতে গেলে সেখানেও সন্ত্রাসীরা আমাদের বাধা দিয়েছে। ঘটনার পর পুলিশ এসে আমাকে উদ্ধার করেছে। এ ঘটনায় তিনি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে জানান।
সোমবার বিকেলে এই অভিযোগের বিষয়ে জানতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোন্তাকিম আশরাফ টিটুর মোবাইল ফোনে বেশ কয়েকবার কলা করা হলেও তিনি রিসিভ করেননি।
তবে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জহিরুল ইসলাম মুন্সি এসব অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করে বলেন, এমপি সাহেবের ছেলে নির্দেশ দেওয়াতো দূরের কথা, তিনি এবিষয়ে কিছুই জানেন না। আমি খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি পুলিশসহ প্রশাসনের লোকজন পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। আর হামলা আমাদের লোক করেনি, সে নিজেই বহিরাগত সন্ত্রাসী নিয়ে আমাদের নেতাকর্মীদের ওপর হামলা চালিয়েছে। এতে আমাদের ওয়ার্ড যুবলীগের সভাপতি আবুল কালামসহ ৩/৪ জন আহত হয়েছে।

চান্দিনা থানার ওসি শামসউদ্দীন মোহাম্মদ ইলিয়াছ বলেন, খবর পেয়ে দ্রুত পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এখন পরিস্থিতি শান্ত রয়েছে। এ ঘটনায় এখনো কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।সংবাদ প্রকাশঃ  ১১২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email