কুমিল্লার কারাতে মাস্টার সিহান মোখলেছুর রহমান আবু’র ব্ল্যাক বেল্ট ৬ষ্ঠ ড্যান (ডিগ্রি) অর্জন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    সিহান মোখলেছুর রহমান আবু’কে ব্ল্যাক বেল্ট ৬ষ্ঠ ড্যান (ডিগ্রি)’র সার্টিফিকেট এবং এ্যাওয়ার্ড প্রদান করছেন অনুষ্ঠানের প্রধান অতিথি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী সংসদ সদস্য জাহিদ আহসান রাসেল। পাশে উপস্থিত অন্যান্য অতিথিবৃন্দ।

গতকাল ঢাকায় জাতীয় ক্রীড়া পরিষদ সম্মেলন কক্ষে এক মনোরম ও মনোমুগ্ধকর পরিবেশে বাংলাদেশ মার্শাল আর্ট কনফেডারেশন আয়োজিত মুজিব শতবর্ষ ব্ল্যাক বেল্ট/কালো বন্ধনী সম্মাননা প্রদান-২০২২ অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে কুমিল্লার কারাতে মাস্টার সাইনিং সিতোরিউ কারাতে এসোসিয়েশনের প্রধান প্রশিক্ষক, ওয়ার্ল্ড ইউনিয়ন অব মার্শাল আর্ট ফেডারেশনের কার্যকরী সদস্য ও বিচারক। ওয়ার্ল্ড কারাতে মাস্টার এসোসিয়েশন সদস্য, ওয়ার্ল্ড মার্শাল আর্ট ডেভেলপমেন্ট অর্গানাইজেশন এর সদস্য আন্তর্জাতিক স্বর্ণ পদক অর্জন কারী ও কারাতে রেফারী বিদেশ থেকে কারাতে প্রশিক্ষণ প্রাপ্ত সিহান মোখলেছুর রহমান আব’ুকে ব্ল্যাক বেল্ট ৬ষ্ঠ ড্যান (ডিগ্রি)’র সার্টিফিকেট এবং এ্যাওয়ার্ড প্রদান করেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন-গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী সংসদ সদস্য জাহিদ আহসান রাসেল। বিশেষ অতিথি ছিলেন সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা শেখ শহীদুল ইসলাম। সভাপতিত্ব করেন- বাংলাদেশ মার্শাল আর্ট কনফেডারেশনের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা হাসান উজ জামান মনি।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ক্রীড়া পরিষদের সচিব, বিভিন্ন জেলার কারাতে মার্শাল আর্ট প্রশিক্ষক, সাংবাদিক ও কনফেডারেশনের কর্মকর্তাবৃন্দ।
উল্লেখ্য, সিহান মোখলেছুর রহমান আবু কুমিল্লা স্টেডিয়ামের জিমনেসিয়াম রুমে ও দেশের বিভিন্ন স্কুল কলেজে নিয়মিত ছেলে ও মেয়েদেরকে কারাতে প্রশিক্ষণ প্রদান করে থাকেন।

সংবাদ প্রকাশঃ  ২০-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email