কুমিল্লায় নির্বাচনের আগের দিন ২৯টি ককটেল ও অস্ত্রসহ ৭জন গ্রেফতার

সিটিভি নিউজ।।     নেকবর হোসেন    কুমিল্লা প্রতিনিধি  জানান ====
কুমিল্লার নির্বাচনের আগের দিন  আদর্শ সদর উপজেলায় ভারত সীমান্তবর্তী একটি বাড়িতে অভিযান চালিয়ে নির্বাচনে সহিংসতায় ব্যবহারের জন্য প্রস্তুতকৃত ২৯ টি ককটেল উদ্ধার করেছে র‌্যাব। শনিবার উপজেলার পাঁচথুবী ইউনিয়নের গোলাবাড়ী গ্রামে আধাপাকা একটি বাড়িটিতে অভিযান চালিয়ে এই ককটেল উদ্ধার করা হয়।  বেলা পৌনে তিনটা পর্যন্ত ওই বাড়িতে র‌্যাবের অভিযান চলছিল এছাড়াও দেশীয় অস্ত্র এবং বোমা তৈরীর সরঞ্জামাদিসহ ৭জনকে গ্রেফতার করা হয়।
কুমিল্লার র‌্যাব ১১, সিপিসি-২ এর কোম্পানী কমান্ডার মেজর সাকিব হোসেন বিষয়টি নিশ্চিত করেন।
র‌্যাব সূত্রে জানা গেছে, বাড়ির মালিকের নাম জসিম উদ্দিন। এ ঘটনায় ৭ জনকে গ্রেফতার করা হয়েছে।
স্থানীয় বাসিন্দাদের ধারণা, কাল রবিববার চতুর্থ ধাপে পাঁচথুবী ইউনিয়নের সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যপদে ভোট গ্রহণ হবে। ওই নির্বাচনকে কেন্দ্র করে অরাজকতা সৃষ্টির লক্ষ্যে কেউ বাড়িটিতে ককটেল ও দেশীয় অস্ত্র মজুত করে থাকতে পারেন।
ইউনিয়নের গোলাবাড়ি বর্ডার অপারেশন পোস্টের (বিওপি) প্রায় ৫০ গজ দূরে জসিম উদ্দিনের বাড়ি। সেখানে অস্ত্র রয়েছে এমন খবর পেয়ে র‌্যাব-১১ এর ক্রাইম প্রিভেনশন কোম্পানি-২ এর সদস্যরা সকালে বাড়িটিতে অভিযান শুরু করেন। দুপুর পর্যন্ত ২৯টি হাতবোমা ও দুটি ছেনি উদ্ধার করা হয়।
গ্রেফতার কৃতরা হলেন, কুমিল্লা নগরীর কাটাবিল এলাকার উজির মিয়ার ছেলে মোঃ হৃদয়(২২), কুমিল্লার দৌলতপুর এলাকার মোজ্জাফরের ছেলে মোঃ রিপন(২৮), শহরতলীর চাঁনপুর এলাকার মৃত বাদল মিয়ার ছেলে মোঃ রবিউল  ইসলাম(২৭), নগরীর মুরাদপুর এলাকার হাসান মিয়ার ছেলে মোঃ জুয়েল(২৫), নগরীর ঢুলিপাড়া এলাকার সিরাজ মিয়ার ছেলে মোঃ রুবেল (২৬), নগরীর কাপ্তান বাজার এলাকার বাবুল মিয়ার ছেলে ফজলুর রাব্বি(২৪) ও কুমিল্লার বুড়িচং উপজেলার বুডবুডিয়া এলাকার আবদুল জলিলের ছেলে মাহমুদ উল্লাহ (২৩)।সংবাদ প্রকাশঃ  ২৫-১২-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ