কুবি’র বিজনেস স্টাডিজ অনুষদে পরীক্ষার হল কাম কনফারেন্স কক্ষের উদ্বোধন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের বিজনেস স্টাডিজ অনুষদে পরীক্ষার হল কাম কনফারেন্স কক্ষের শুভ উদ্বোধন করা হয়েছে। আজ ৭ জানুয়ারি ২০২১ বৃহস্পতিবার সকাল ১০টায় বিজনেস স্টাডিজ অনুষদের ৩য় তলার দক্ষিণ পাশে মাননীয় উপাচার্য প্রফেসর ড. এমরান কবির চৌধুরী পরীক্ষার হল কাম কনফারেন্স কক্ষের শুভ উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন মাননীয় ট্রেজারার অধ্যাপক ড. মোঃ আসাদুজ্জামান, বিজনেস স্টাডিজ অনুষদের ডিন বিশ্বজিৎ চন্দ্র দেব, বাংলাদেশ ব্যাংকের সাসটেইনাবল ফাইন্যান্স ডিপার্টমেন্টের সহকারী পরিচালক রাগিব ইবনুল আসিফ ও তপন চন্দ্র রায়।

উদ্বোধন শেষে মাননীয় উপাচার্য প্রফেসর ড. এমরান কবির চৌধুরী বলেন, একা একা কোন কিছু করা সম্ভব নয়। নেতা যদি নিজের বিবেক দ্বারা পরিচালিত না হয় তাহলে সে ভাল কিছু অর্জন করতে পারে না। আমি নিজে যা বলি তা অনুসরন করি বিধায় আপনাদের সহযোগিতা নিয়ে একটির পর একটি কাজ সমাপ্ত করে বিশ্ববিদ্যালয়কে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে পারছি। তিনি আরও বলেন, বৈশ্বিক মহামারির কারণে কাজ কিছুটা থমকে গেলেও স্বাস্থ্যবিধি মেনে আমরা শিক্ষার্থীদের পরীক্ষা শুরু করেছি যা অন্যান্য বিশ্ববিদ্যালয় পারেনি। পরীক্ষার হল কাম কনফারেন্স কক্ষের উন্নয়নে বাংলাদেশ ব্যাংক দূর্যোগ ব্যবস্থাপনা ও সামাজিক দায়বদ্ধতা তহবিল হতে অর্থায়ন করেছে, সেজন্য বাংলাদেশ ব্যাংক গভর্ণরকে কুমিল্লা বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করছি।

মাননীয় ট্রেজারার প্রফেসর ড. মোঃ আসাদুজ্জামান বলেন, যখন একটি বিশ্ববিদ্যালয়ের অবকাঠামো পরিপূর্ণতা পায় এবং সেই অবকাঠামোর যথাযথ ব্যবহার নিশ্চিত করা হয় তখনই বিশ্ববিদ্যালয়টি সামনের দিকে এগিয়ে যায়। তারই একটি মাইলফলক হলো আজকের বিজনেস স্টাডিজ অনুষদের পরীক্ষার হল কাম কনফারেন্স কক্ষের উদ্বোধন। অন্যান্য বিশ্বদ্যিালয়ের কর্মকান্ডের সুষ্টু ব্যবস্থাপনার ন্যায় মাননীয় উপাচার্য প্রফেসর ড. এমরান কবির চৌধুরী মহোদয়ের সুষ্ঠুভাবে বিশ্ববিদ্যালয় পরিচালনা ও দিক নির্দেশনার ফলে কুমিল্লা বিশ্ববিদ্যালয় উন্নতির দিকে এগিয়ে যাচ্ছে যা প্রশংসনীয়।

উল্লেখ্য, বাংলাদেশ ব্যাংক দূর্যোগ ব্যবস্থাপনা ও সামাজিক দায়বদ্ধতা তহবিল ও কুবির নিজস্ব অর্থায়নে পরীক্ষার হল কাম কনফারেন্স কক্ষের উন্নয়ন ব্যয় নির্বাহ করা হয়।=প্রেস বিজ্ঞপ্তি।।

সংবাদ প্রকাশঃ  ৭২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email