কুবিতে “1st Installation & Induction Ceremony and Charter Presentation” শীর্ষক প্রোগ্রাম অনুষ্ঠিত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    প্রেস রিলিজ  =
‘লিও ক্লাব অব কুমিল্লা বিশ্ববিদ্যালয়’ কর্তৃক আয়োজিত ‘‘1st Installation & Induction Ceremony and Charter Presentation “ শীর্ষক প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার (২ সেপ্টেম্বর) দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের অডিটোরিয়ামে উক্ত প্রোগ্রাম অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. এ এফ এম আব্দুল মঈন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন Club এর Faculty Adviser ও কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের AIS বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ মিজানুর রহমান, রিজিয়ন চেয়ারপার্সন লায়ন এসকে আনিসুর রহমান, লায়ন মোঃ রবিউল ইসলাম রাজু (পিএমজেএফ) এবং লিও ক্লাব এডভাইজার ও রিজিয়ন চেয়ারপার্সন লায়ন আজহার মাহমুদ (পিএমজেএফ)। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাব অব ঢাকা ডায়নামিক কিংস এর ক্লাব প্রেসিডেন্ট লায়ন একেএম মুস্তাফিজুর রহমান, লায়ন্স ক্লাব অব ঢাকা কিংস এর ক্লাব প্রেসিডেন্ট লায়ন মোঃ রশিদুল ইসলাম সানী এবং লায়ন্স ক্লাব অব ঢাকা ইয়ং এর ক্লাব প্রেসিডেন্ট লায়ন কাজী মোঃ খালেকুজ্জামান।
প্রধান অতিথির বক্তব্যে মাননীয় উপাচার্য প্রফেসর ড. এ এফ এম আবদুল মঈন বলেন, আপনারা যারা আমায় বলেন, অনেক ব্যস্ততার মাঝেও স্যার আপনি আমাদেরকে সময় দিয়েছেন, আমি এটিকে ব্যস্ততা নয়, দায়িত্ব হিসেবে নিয়েছি। তাই সর্বদা চেষ্টা করি সকল প্রোগ্রামে অংশ নিতে। আমি বিশ্ববিদ্যালয়ের জন্য কাজ করতে পছন্দ করি, শিক্ষার্থীদের উন্নতি হয় এমন সব ধরণের কাজ করতে চাই এবং শিক্ষার্থীদের জন্য আমার দরজা সব সময় খোলা থাকে। তিনি আরও বলেন, Community Engagement বাড়ানো বিশ্ববিদ্যালয়ের একটি গুরুত্বপূর্ণ দিক। ‘Leo club of Comilla University’ আমাদের অনেক শিক্ষার্থীদেরকে শিক্ষাবৃত্তি দিয়েছে এবং বিশ্ববিদ্যালয়ে বৃক্ষ রোপণ করেছে। আমি আশা করি, এই কাজের ধারাবাহিকতা অব্যাহত থাকবে। কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদেরকে Internship করার সুযোগ করে দেয়ার জন্য প্রোগ্রামে অংশগ্রহণকারী অতিথিবৃন্দকে আহবান জানান মাননীয় উপাচার্য।
মাননীয় উপাচার্যের আহবানে সাড়া দিয়ে NRBC Bank এর DIRECTOR জনাব একেএম মুস্তাফিজুর রহমান বলেন, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা NRBC ব্যাংকের যেকোনো শাখায় ইন্টার্নশীপ করতে চাইলে তারা সেই সুযোগ করে দিবেন।
অনুষ্ঠানটির স্পন্সর করেছেন লায়ন্স ক্লাব অব ঢাকা কিংস।
মোহাম্মদ এমদাদুল হক
জনসংযোগ কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব)
কুমিল্লা বিশ্ববিদ্যালয়।সংবাদ প্রকাশঃ  ০৩-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email