কালীগঞ্জ ক্লিনিক থেকে সদ্য প্রসূত বাচ্চা চুরি

সিটিভি নিউজ।।    মানিক ঘোষ,নিজস্ব প্রতিনিধিঃ
ঝিাইদহের কালীগঞ্জে সেবা ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার থেকে থেকে সদ্য প্রসূত কন্যা সন্তান চুরি হয়েছে। সোমবার সন্ধ্যার দিকে এক অপরিচিত নারী বাচ্চাটিকে নিয়ে গেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। শিশুটি কালীগঞ্জ পৌরসভাধিন বলিদাপাড়া ইজিবাইক চালক মনিরুল ইসলামের সন্তান। বাচ্চাটি হারিয়ে যাওয়ার পর স্বজনরা বিক্ষুদ্ধ হয়ে উঠে এবং ক্লিনিক মালিক ও সংবাদকর্মীদের উপর হামলা করে।
চুরি হয়ে যাওয়া শিশুর বাবা মনিরুল ইসলাম জানান, সোমবার সকালে আমার স্ত্রী সাবানা বেগম প্রসব যন্ত্রনা শুরু হলে কালীগঞ্জ শহরের সেবা ক্লিনিকে ভর্তি করি। দুপুর আড়াইটার দিকে সিজারের মাধ্যমে কন্যা সন্ত্যান ভুমিষ্ট হয়। এরপর ক্লিনিকের ৩নং কেবিনে রাখা হয়। কন্যা ও তার মা সুস্থ্য ছিল। বিকালে এক অপরিচিত মহিলা এসে আমার বাচ্চাকে কোলে নিয়ে আদর করে এবং বিভিন্ন ধরনের গল্প করতে থাকে। এরপর মহিলাটি ক্লিনীকের রিসিভশনে বসে ছিল, তবে মহিলাটা কোন রোগীর আত্মীয় হবে ভেবে কেউ তাকে সন্দেহ করেনি। সন্ধ্যায় শিশু এবং তার মায়ের সাথে স্বজনরা যখন ইফতার নিয়ে ব্যস্ত ছিল, তখন কোন এক সময় বাচ্চাটিকে নিয়ে চলে যায়।
সংবাদ পেয়ে ক্লিনিকে আসেন কালীগঞ্জ পৌর মেয়র আশরাফুল আলম আশরাফ থানার এসআই আবুল কাসেম। তিনি জানান, প্রাথমিকভাবে চুরি হওয়া বাচ্চার বাবার কাছ থেকে একটি লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। আমরা যত দ্রুত সম্ভব বাচ্চাটি উদ্ধারের জন্য চেষ্টা চালাচ্ছি।
এদিকে ক্লিনিক মালিক আব্দুল হামিদ জানান, বাচ্চা ভুমিষ্ট হওয়ার পর দুজনেই সুস্থ ছিল। কিন্তু সন্ধ্যায় সবাই যখন ইফতারে ব্যস্ত তখন কেউ বাচ্চাটিকে নিয়ে গেছে। এখন থানা পুলিশকে খবর দেওয়া হয়েছে। উদ্ধারের চেষ্টা চলছে।সংবাদ প্রকাশঃ  ২৬২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ