কালীগঞ্জ এমপি কাপ ফুটবল টুর্নামেন্ট যশোরকে হারিয়ে সেমিফাইনালে চুয়াডাঙ্গা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।   মানিক ঘোষ   নিজস্ব প্রতিনিধি ঃ  কালীগঞ্জে এমপি কাপ ফুটবল টুনামেন্টের প্রথম রাউন্ডের শেষ খেলায় ট্রাইবেকারে যশোর ফুটবল একাদশকে ৫ – ৩ গোলে হারিয়ে সেমিফাইনালে উঠেছে চুয়াডাঙ্গা ফুটবল একাদশ। কালীগঞ্জ ক্রীড়া ফেডারেশনের আয়োজনে বুধবার বিকালে সরকারী নলডাঙ্গা ভূষণ স্কুলমাঠে খেলাটি দেখতে প্রচুর দর্শকের সমাগম ঘটে।

খেলা শুরুর আগে বিকাল ৩ টায় মাঠে উপস্থিত দুই দলের খেলোয়াড়দের সাথে শুভেচ্ছা বিনিময় করেন স্থানীয় সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার। এরপর রেফারীর বাশিতে শুরু হয় খেলা। শুরু থেকেই উভয় দলের আক্রমন পাল্টা আক্রমনে খেলাটি উপভোগ্য হয়ে উঠে। প্রথমার্ধে ও দ্বিতিয়ার্ধে কোন দলই গোল করতে না পারায় শেষ পর্ষন্ত খেলার ফলাফল নির্ধারনে ট্রাইবেকারে গড়াই। চুয়াডাঙ্গা একাদশ ৫ টি শট দিয়ে ৩টি গোল পায়। দলের পক্ষে কায়েস, মুন্না ও সেলিম ১ টি গোল করে। অপরদিকে নওয়াপাড়া একাদশ ৫ টি শট করে ৫ টি গোল পায়। তাদের দলের পক্ষে সাব্বির, হাসিব, জুয়েল, দিপু ও সাগর ১ টি করে গোল পায়। চুয়াডাঙ্গা একাদশ ৫-৩ গোলের ব্যাবধানে জয়লাভ করে সেমিতে উঠে। খেলায় বিজয়ী কালীগঞ্জ ফুটবল একাদশের গোলরক্ষক সোহান ম্যান অব দি ম্যাচ বিবেচিত হয়। খেলা শেষে তার হাতে পুরস্কারের ট্রফি তুলে দেন কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া জেরিন।খেলা দেখতে মাঠে আরো উপস্থিত ছিলেন, কালীগঞ্জ সহকারী কমিশনার (ভ’মি) হাবিবুল্লাহ হাবিব, থানার অফিসার্স ইনচার্জ আব্দুর রহিম মোল্ল্যা, ফায়ার সার্ভিস কর্মকর্তা শেখ মামুনুর রশিদ, উপজেলা ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন, ক্রীড়া সংস্থার সম্পাদক লুৎফর রহমান লাড্ডু ও টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক অজিত কুমার ভট্রাচার্য্য।

খেলার রেফারির দ্বায়িত্বে ছিলেন রবিউল ইসলাম ও সহকারী রেফারি একরামুল হক, রবিউল ইসলাম রবি। ধারাভার্ষ্যে ছিলেন, কামাল হোসেন, রবিউল ইসলাম ও মোস্তফা ইবনে মাসুদ।

টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক অজিত ভট্রাচার্য্য জানান, আগামী শনিবার ১২ নভেম্বর ১ম সেমিফাইনালে অংশগ্রহন করবে ইশ^রদি ফুটবল একাদশ ও মাগুরা ফুটবল একাদশ।

সংবাদ প্রকাশঃ  ০৯-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email