কালীগঞ্জে ৪৫৭ বোতল ফেন্সিডিলসহ ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

সিটিভি নিউজ।।    মানিক ঘোষ, কালীগঞ্জ, ঝিনাইদহ প্রতিনিধিঃ====
ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার কালীগঞ্জ-গান্না সড়কের আলাইপুর আমতলা নামক স্থান থেকে ৪৫৭ বোতল ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে ঝিনাইদহ র‌্যাব-৬ এর একটি দল।

র‌্যাব সূত্রে জানা গেছে, মঙ্গলবার (৫ এপ্রিল-২২) রাত সাড়ে ৭ টার সময় গোপন সংবাদে র‌্যাব জানতে পারে চুয়াডাঙ্গা থেকে ছেড়ে আসা ফেন্সিডিল বোঝায় একটি পিকআপ ভ্যান যশোরের উদেশ্যে রওনা দিয়েছে। এমন সংবাদের ভিত্তিতে ঝিনাইদহ র‌্যাবের একটি দল উপজেলার কালীগঞ্জ টু গান্না সড়কের আলাইপুর আমতলা বাজারে চেকপোষ্ট বসায়ে অভিযান চালিয়ে একটি পিকআপে ৪৫৭ বোতল ফেন্সিডিল সহ বুলবুল মল্লিক (৩২) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা থানার কার্পাসডাঙ্গা গ্রামের অশিস মল্লিকের ছেলে। এসময় তার নিকট থেকে ১টি মোবাইল, ২টি সিমকার্ড, ১টি পিকআপ এবং নগদ ২ হাজান ৮১০ টাকাসহ উদ্ধার করা হয়।
জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে ঝিনাইদহ জেলার কালীগঞ্জ থানায় হস্তান্তর করা হয়। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করা হয়েছে।

সংবাদ প্রকাশঃ  0৭-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ