কালীগঞ্জে লেদ মিস্ত্রী হত্যা কান্ডের প্রধান আসামি বাবু আটক

সিটিভি নিউজ।।   মানিক ঘোষ নিজস্ব প্রতিনিধি  জানান ===
ঝিনাইদহের কালীগঞ্জে চাঞ্চল্যকর শাহিন হত্যাকান্ড ঘটনার মুলহোতা জসিম উদ্দিন বাবু নামে একজনকে আটক করেছে পুলিশ। রোববার ভোরে কালীগঞ্জ থানার পুলিশ অভিযানে গিয়ে ঠাকুরগাঁও জেলা থেকে তাকে আটক করে। পরে তার স্বীকারোক্তিতে হত্যাকান্ডে ব্যাবহৃত খুর, রশি ও নিহতের মোবাইল ফোনটি উদ্ধার করা হয়।
কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজুর রহমান মিয়া জানান, গত ৫ জুন দিবাগত রাতে  উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের লেদমিস্ত্রি শাহিন হোসেন বাড়ী ফেরার পথে খুন হয়। পরদিন সকালে পুলিশ ওই গ্রামের পালপাড়ার একটি কলা বাগান থেকে তার মরদেহ উদ্ধার করে। এরপর ওইদিন রাতেই অভিযান চালিয়ে হত্যাকান্ডে জড়িত সন্দেহে আটক হয় ওই গ্রামের বাবুল হোসেন নামে এক যুবক। তারই স্বীকারোক্তিতে পুলিশ মোবাইল ট্যাকিংয়ের মাধ্যমে ঘটনার এক সপ্তাহ পর হত্যাকান্ডের মুলহোতা একই গ্রামের বাবুকে রোববার ভোরে আটক করেছে। এরপর পুলিশ বাবুকে নিয়ে হত্যাকান্ডে ব্যাবহৃত অস্ত্র উদ্ধারে জন্য বিকালে ওই গ্রামে যায়। সেখানে গিয়ে একটি মেহগিনি গাছের নিচে পুতে রাখা দাড়ি কামানো খুর, রশি ও মোবাইল উদ্ধার করে।
পুলিশ আরো জানায়, হত্যাকান্ডের ঘটনায় থানাতে দু’জনের নামে একটি হত্যা মামলা হয়েছে। হত্যাকান্ডের মুল মোটিভ উ্দঘাটনে আটককৃতদের আরো জিঞ্জাসাবাদ চলছে।
উল্লেখ্য, গত ৬ জুন রাতে উপজেলার বালিয়াডাঙ্গার লেদ মিস্ত্রি শাহিনকে গলাই ফাঁস ও খুর দিয়ে হত্যা করে তারা।
সংবাদ প্রকাশঃ  ১৪২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   
(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ