কালীগঞ্জে মালিয়াট ইউনিয়নের বাজেট ঘোষণা

সিটিভি নিউজ।।    মানিক ঘোষ  সংবাদদাতা জানান=====  ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার ৮নং মালিয়াট ইউনিয়ন পরিষদের ২০২১-২০২২ অর্থ বছরের বাজেট ঘোষণা করা হয়েছে। ২৭ মে বৃহস্পতিবার দুপুরে ইউনিয়ন পরিষদের সম্মেলন কক্ষে এই বাজেট ঘোষণা করেন পরিষদের চেয়ারম্যান একরামুল হক সংগ্রাম। ১০ হাজার ৮শ টাকা উদ্বৃত্ত রেখে বাজেট উপস্থাপন করা হয়। ১ কোটি ৭ লাখ ৭ হাজার ৪৬১ টাকার বাজেটে উন্নয়ন খাতে আয় ৬৯ লাখ ৮০ হাজার টাকা এবং ইউপির নিজস্ব খাতে আয় ধরা হয়েছে ১৩ লাখ ৫১ হাজার টাকা।

পরিষদের চেয়ারম্যান একরামুল হক সংগ্রামের সভাপতিত্বে বাজেট অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ইউনিয়ন পরিষদের সচিব আলতাফ হোসেন, মালিয়াট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ জাহাঙ্গীর হোসেন মনু বিশ^াস, সহ-সভাপতি শাজাহান আলী, মহিলা প্যানেল চেয়ারম্যান নিলুফা বেগম, ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল ওহাব মন্ডল, বীর মুক্তিযোদ্ধা ওমর আলী মাষ্টার ও ইউনিয়নের হিসাব সহকারি শাহেদ আফরোজ খানসহ বিভিন্ন পেশাজীবি ও সমাজিক সংগঠনের প্রতিনিধিরা।

সংবাদ প্রকাশঃ  ২৮২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ