কালীগঞ্জে ব্যবসায়ীর লাখ টাকা লোপাট করার সময় অজ্ঞান পার্টির ২ সদস্য আটক

সিটিভি নিউজ।।     মানিক ঘোষ   (ঝিনাইদহ)প্রতিনিধিঃ
ঝিনাইদহ কালীগঞ্জ শহরের মধুগঞ্জের (নলডাঙ্গা রোড) বাজারের ডিম ব্যবসায়ী রুমেল পারভেজ প্রান্ত শনিবার (২৯জানুয়ারি) সকাল সাড়ে ১১ টার দিকে ব্যবসায়িক কাজে কালীগঞ্জ বাসস্ট্যান্ডে থেকে রুপসা পরিবহনে ব্যবসায়ীক কাজে মালামাল কিনতে ঝিনাইদহ জেলা শহরে উদ্দেশ্য যাচ্ছিলেন ।
বাসের ভিতর অজ্ঞান পার্টির ২ সদস্য এর ভিতর একজন ব্যবসায়ী প্রান্তকে চেতনানাশক বিষ মাখানো খেজুর মুখের মধ্যে চেপে খাওয়ানোর চেষ্টা করে,পরে ব্যবসায়ি প্রান্তের মুখে ভিতরে খেজুর তিতা লাগলে সে মুখ থেকে বের করে ফেলে দেওয়ার চেষ্টা করলে অজ্ঞান পার্টির আর এক সদস্য তাকে বোতলজাত পানি খেতে বলে। পরে সে প্রায় অজ্ঞান হয়ে গেলে তার কাছে থাকা ১ লাখ টাকা হাতিয়ে নেয়।পরে প্রান্ত কিছুটা বুঝতে পারে তারা অজ্ঞান পার্টির সদস্য।তখন প্রান্ত চিৎকার করলে বাসের যাত্রী সহ স্থানীয় জনগণ এগিয়ে আসলে অজ্ঞান পার্টির এক সদস্য বাস থেকে লাপ মেরে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।পরে এ ঘটনায় অজ্ঞান পার্টির দুই সদস্যকে স্থানীয়রা আটক করে পুলিশে দিয়েছে।
আটককৃতরা হলেন ঢাকা সাভার এলাকার তারা মিয়ার ছেলে সাইদুল ইসলাম (৩৭)ও যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়া এলাকার মৃত আলী আহমদের ছেলে মামুনুর রশীদ তালুকদার (৪২)।

স্থানীয়রা জানায় শনিবার সকালে ডিম ব্যবসায়ী রোমান পারভেজ প্রান্ত বাসে করে ব্যবসায়ীক কাজে ঝিনাইদহ যাচ্ছিলেন।
অজ্ঞান পার্টি সদস্যরা খেজুরে কিছু চেতনানাশক মিশিয়ে প্রান্তের কাছে থাকা টাকা পকেট ১লাখ টাকা হাতিয়ে নিয়েছে।
তার চিৎকারে আমরা স্থানীয়রা ২ অজ্ঞান পার্টির সদস্যকে ধরতে পারি।পরে ব্যবসায়ীকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়।
এ ঘটনায় অজ্ঞান পার্টির সদস্য মামুনুর রশীদ তালুকদার ও সাইদুল ইসলাম খেজুরের ভিতর চেতনানাশক মিশিয়ে অজ্ঞান করার কথা স্বীকার করেছেন।
পরে স্থানীয়রা মারধোর করে অজ্ঞান পার্টির দুই সদস্যকে পুলিশে সোপর্দ করেছে।
এ বিষয়টি নিয়ে তদন্ত করে ব্যবস্থা ও মামলা নেওয়া হবে জানিয়েছেন কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত ( ওসি তদন্ত) মতলেবুর রহমান
ব্যবসায়ী প্রান্ত বর্তমানে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।
সংবাদ প্রকাশঃ  ২৯-০১-২০২২ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ