কালীগঞ্জে প্রধান শিক্ষক, সুপার ও ম্যানেজিং কমিটির সভাপতিদের অংশগ্রহনে কর্মশালা অনুষ্ঠিত

সিটিভি নিউজ।।  মানিক ঘোষ    ঝিনাইদহ প্রতিনিধি  জানান –==
ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার মাধ্যমিক পর্যায়ের সকল শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও ম্যানেজিং কমিটির সভাপতিদের অংশগ্রহনে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। পারফরমেন্স বেজড গ্রান্টস ফর সেকেন্ডারী ইন্সটিটিউশন (পিবিজিএসআই) এর আওতায় সোমবার সকালে উপজেলা পরিষদ অডিটরিয়ামে দিনব্যাপী এ কর্মশালায় অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার। অনুষ্ঠানের আয়োজন করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস। উপজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহানের সভাপতিত্বে কর্মশালায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম জাহাঙ্গীর সিদ্দিক, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শেখ মনিরুল ইসলাম, উপজেলা পরিসদের ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী, মহিলা ভাইস চেয়ারম্যান শাহনাজ পারভীন, কালীগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ফারুক আহম্মেদ ও উপজেলা শিক্ষা পরিদর্শক আব্দুল আলিম।
এছাড়া কর্মশালায় ৭৫টি স্কুল ও মাদরাসা প্রধান এবং ২৫ জন ম্যানেজিং কমিটির সভাপতি অংশগ্রহন করেন। অনুষ্ঠানে পিবিজিএসআই এর আওতায় ১৮ শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নে প্রত্যেককে ৫ লাখ করে বরাদ্দ দেওয়া হয়েছে জানিয়ে উপস্থিত প্রধান শিক্ষক, সুপার ও ম্যানেজিং কমিটির সভাপতিদের করনীয় নিয়ে আলোচনা করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার। একই সময় শর্তসাপেক্ষে বাকি শিক্ষা প্রতষ্ঠানেকে শিক্ষার মান উন্নয়নে ৫ লাখ করে টাকা বরাদ্দ দেওয়া হবে বলেও জানান এ শিক্ষা কর্মকর্তা।

সংবাদ প্রকাশঃ ৩০০৫২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ