কালীগঞ্জে ট্রেনে ও সড়কে দূর্ঘটনায় দুই কলেজ ছাত্রের মৃত্যু

সিটিভি নিউজ।।    মানিক ঘোষ সংবাদদাতা জানান ===
ঝিনাইদহের কালীগঞ্জে ট্রেনের ধাক্কায় সোহেল রানা (১৯) ও সড়কে মটরসাইকেল দূর্ঘটনায় আরফান আহম্মেদ রাকিব (২৭) নামের দুই কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল ৮ টার দিকে বাবরা রেলগেটে ও বিকালে শহরের গান্না সড়কে ওই দূর্ঘটনা দুটি ঘটে। ট্রেনে নিহত কালীগঞ্জ উপজেলার খামারমুন্দিয়া গ্রামের আলীম হোসেনের ছেলে সোহেল রানা সরকারী মাহাতাব উদ্দিন কলেজের ইতিহাস বিভাগের অনার্স ১ম বর্ষের ছাত্র। এবং সড়কে দূর্ঘটনায় নিহত শহরের থানা পাড়ার বক্কার বিশ^াসের পুত্র রাকিব যশোর আব্দুর রাজ্জাক কলেজের অনার্স শেষ বর্ষের ছাত্র।
প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে বাড়ি থেকে বের হয়ে মাঠে সার ছিটাতে যাচ্ছিল সোহেল রানা। পথে বাবরা রেল গেট পার হবার সময় খুলনা থেকে রাজশাহী গামী কপোতাক্ষ এক্সপ্রেস টেনের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মারা যায় সোহেল রানা। অপরটি বিকাল ৪ টার দিকে মটরসাইকেল যোগে গান্নার উদ্দেশ্যে যাচ্ছিলেন রাকিব। পথিমধ্যে ওই সড়কের কালীগঞ্জ কৃষি অফিসের সন্মুখে পৌছালে বিপরিত দিক থেকে আসা অপর মটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মটরসাইকেল থেকে পড়ে রাস্তার পাশেই বিদুৎ পিলারের সাথে ধাক্কা লাগে তার। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
কালীগঞ্জ মোবারকগঞ্জ রেল স্টেশনের মাস্টার জামাল খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের লাশ পরিবার নিয়ে গেছে।
কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ মাহফুজুর রহমান, সড়কে ও ট্রেনে দূর্ঘটনায় নিহত দু’জনের বিষয়টি নিশ্চিত করেছেন।   সংবাদ প্রকাশঃ  ৫২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ