কালীগঞ্জে চাচাতো বোনের চেলা কাঠের আঘাতে ভাই খুন

সিটিভি নিউজ।।    মানিক ঘোষ  ( ঝিনাইদহ) প্রতিনিধি  জানান ===
জমিজমা বিরোধের জের ধরে কালীগঞ্জে চাচাত বোনের হাতে ওমর আলী (১৮) নামে এক যুবক খুন হয়েছে। সোমবার বিকালে উপজেলার কাষ্টভাঙ্গা ইউনিয়নের মোল্ল্যাডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ওমর আলী ওই গ্রামের সফিয়ার রহমানের পুত্র।
নিহতের স্বজন ও প্রতিবেশিরা জানায়, উপজেলার মোল্ল্যাডাঙ্গা গ্রামের দুই ভাই সফিয়ার রহমান ও আব্দুর রশিদের মধ্যে জমিজমা নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। সোমবার বিকাল ৩ টার দিকে সফিয়ার রহমানের একটি বাছুর গরু তার ভাই রশিদের বাড়ীতে যায়। এ নিয়ে দুই পরিবারের মধ্যে ঝগড়া শুরু হয়। এ সময় সফিয়ারের ছেলে ওমর আলী তাদের গরুটি আনতে চাচা রশিদের বাড়ীতে যায়। এ সুযোগে তার চাচাত বোন ঝরনা খাতুন চেলা কাঠ দিয়ে ওমরের মাথায় আঘাত করলে সে মাটিতে পড়ে যায়। এ সময় ঝরনা ও তার দু’ভাই মিলে ওমরকে বেদম মারপিট করে। পরে স্থানীয়রা মুমুর্ষ অবস্থায় ওমরকে যশোর সদর হাসপাতালে পাঠায়। সেখানে জরুরী বিভাগে চিকিৎসাধিন অবস্থায় বিকাল সাড়ে ৪ টার দিকে ওমরের মৃত্যু হয়।
কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ মাহফুজুর রহমান জানান, মৃত্যুর খবরটি তিনি শুনেছেন। লাশ এখনো যশোর সদর হাসপাতালে রয়েছে। আসলে ঘটনার বিস্তারিত জানাবেন বলে জানান।

সংবাদ প্রকাশঃ  ৩০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ